whatsapp channel

মা হওয়ার পর ঝরিয়ে ফেললেন মেদ, চাবুক ফিগারে শুটিংয়ে ফিরলেন অভিনেত্রী শুভশ্রী

১১ই সেপ্টেম্বরে সদ্য মা হয়েছেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নায়িকা । ছেলের নাম রেখেছেন ইউভান। ছোট্ট ইউভানকে কাছে পেয়ে ভীষণ খুশি বাবা রাজশ্রী । ছেলেকে…

Avatar

HoopHaap Digital Media

১১ই সেপ্টেম্বরে সদ্য মা হয়েছেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নায়িকা । ছেলের নাম রেখেছেন ইউভান। ছোট্ট ইউভানকে কাছে পেয়ে ভীষণ খুশি বাবা রাজশ্রী । ছেলেকে নিয়েই আনন্দে দিন কেটে যাচ্ছে এই তারকা দম্পতির। প্রেগমেন্সির সময় থেকে ছুটি নিয়েছেন অভিনয় থেকে। আর করোনার দাপটেও সেরকম বাড়ির বাইরে যাচ্ছেননা অভিনেত্রী। বাড়িতেই পরিবার আর ছেলেকে নিয়ে দিব্ব্যি সময় কাটছে অভিনেত্রীর।

ছেলে ইউভানের জন্মের মা বাবা দুজনেই নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। ইউভাবের বয়স আড়াই মাস হতে চললো। কিন্তু এখন থেকেই তিনি সোশ্যাল মিডিয়ার ছোট্ট সুপারস্টার। এখন এমন একদিনও নেই যেদিন মানুষ ইউভানকে এক ফোঁটা দেখার জন্য অধীর আগ্রহী থাকেনা রাজশ্রীর ফ্যানেরা। ইতিমধ্যে প্রেগনেন্সিতে অনেকটাই ওয়েট বেড়ে গেছে অভিনেত্রীর। ছেলেকে নিয়ে দিন কেটে যায় সারাদিন। অবশ্য আবার জিমে যাওয়া শুরু করেছেন শুভশ্রী অবশ্য ছেলেকে সময় দিয়ে। জিমের এখন শরীর চর্চাতেও মন দিয়েছেন অভিনেত্রী।

দেখতে দেখতে ইউভান আড়াই মাস পেরোতে চললো। তাই মা শুভশ্রী ছেলেকে বাড়িতে রেখে আস্তে আস্তে বেরোতে পারছেন। কিছুদিন আগে বন্ধুদের সাথে ডিনার তো কখনো রুফটপ রেস্তোরাঁয় বন্ধুদের সঙ্গে হ্যাংআউটে মজেছিলেন রাজ-শুভশ্রী। তারই বেশ কিছু ছবি এ দিন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেন সেলিব্রিটি দম্পতি। নিমেষে ভাইরাল হয়ে যায় সেই ছবি। এবার অভিনেত্রী নিজের শুটিং এ মজেছেন। অবশ্য সামনেই অভিনেত্রীর নতুন সিনেমা হাবজী গাবিজি মুক্তি হবে।

এর মধ্যে নিজেকে সুন্দরী ফটোশুট করেন তার ফান্ডা শেয়ার করলেন। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন শুভশ্রী গাঙ্গুলি। যেখানে অভিনেত্রীকে সেলউ শুট মুডে দেখা গিয়েছে। এভাবে কি অভিনেত্রী নিজেকে লাস্যময়ী করে তোলে প্রশ্ন নেটিজেনদের। অবশ্য শুভশ্রীর ডি গ্ল্যাম লুক হওয়ার রহস্য ফাঁস হওয়ার সাথে কমেন্টে অঙ্কুশ জানিয়েছেন, ‘তাই বলি তোকে ছবিতে এত ভালো লাগে কী করে’। অঙ্কুশের এই কমেন্ট করার কিছুক্ষণের মধ্যেই ট্রোলের মুখে পড়েছেন অভিনেতা। কেউ  বিষমাল তো কেউ আবার তার নাইটি লুক বলে কমেন্টস করলেন। অবশ্য অঙ্কুশের এই কমেন্ট দেখে কোনো মন্তব্য করেননি শুভশ্রী। অবশ্য শুভশ্রীর নতুন পোস্ট ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media