whatsapp channel

Urfi Javed: স্টাইলিশ পোশাক পরে গোপনাঙ্গে ব্যথা পেলেন উরফি জাভেদ!

টেলিভিশনের রিয়ালিটি শো থেকে শুরু করে সমস্ত জায়গাতেই তিনি তার প্রতিভা দেখিয়েছেন, কিন্তু সম্প্রতি তাকে নানাভাবে খোলামেলা পোশাকে দেখতে পাওয়া যায় তা নিয়ে নানান ভাবে তিনি চুলের সম্মুখীন হন। খোলামেলা…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

টেলিভিশনের রিয়ালিটি শো থেকে শুরু করে সমস্ত জায়গাতেই তিনি তার প্রতিভা দেখিয়েছেন, কিন্তু সম্প্রতি তাকে নানাভাবে খোলামেলা পোশাকে দেখতে পাওয়া যায় তা নিয়ে নানান ভাবে তিনি চুলের সম্মুখীন হন। খোলামেলা পোশাকে সকলের সামনে এসে সবাইকে রীতি মতন অবাক করে দেন। তবে শুধুমাত্র যে সকলে অবাক হন এমনটাই কিন্তু নয়, সকলে বেশ নিন্দা ও করেন তবে এই সমস্ত কিছুকে শুধু তুড়ি মেরে দিয়ে তিনি বারংবার খোলামেলা পোশাকে অথবা অদ্ভুত পোশাকে তিনি সকলের সামনে আবিভূত হন।

Advertisements

কখনো পছন্দ সই ফল, কখনো ফুল কখনো সেফটিপিন, কখনো কাছের ক্লিপ, কখনো আবার বেতের ঝুড়ি, যে কোন সময় যে কোন কিছু দিয়ে পোশাক তৈরি করে তিনি চটপট করে সেজে চলে আসেন সকলের সামনে। অতি সাধারণ জিনিস দিয়ে কিভাবে যে পোশাক বানানো যায় তা কিন্তু উরফির থেকে সত্যিই শিখতে হয়। তবে উরফির একজন নিজস্ব ফ্যাশন ডিজাইনার আছেন, তার যখন যেমন কিছু করতে ইচ্ছা করে তিনি তেমনি বানিয়ে দেন।

Advertisements

সম্প্রতি এক দুর্ঘটনার কমলে পড়লেন যেখানে দেখা গেল এক অদ্ভুত পোশাক করতে গিয়ে তার চামড়া কেটে গেল অর্থাৎ আহত হলেন তিনি। সম্প্রতি দেখা গেল, সবুজ রঙের একটি পোশাকে তিনি সকলের সামনে এসেছেন কিন্তু পোশাকের ধারে, ধারালো তার দিয়ে বাঁধা আছে তা কিন্তু তার শরীরের ওপরে বেশ চেপে আছে তাতে উর্পি যথেষ্ট ব্যথা পেয়েছেন।

Advertisements

ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে উরফি লেখেন, ‘‘তারের জন্য আমার চামড়ার উপরে কী প্রভাব পড়েছে, তা দেখাই যাচ্ছে। তবে সব মেনে নিয়েছি, কারণ এই পোশাকে আমাকে অসাধারণ দেখাচ্ছিল।’’ ফ্যাশনের জন্য উরফি যা খুশি তাই করতে পারেন, তা কিন্তু তার এই মন্তব্য থেকেও স্পষ্ট।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক