whatsapp channel

Urfi Javed: পোশাকের ফাঁকে ফর্সা নিতম্ব দেখিয়ে ভাইরাল উরফি জাভেদ!

ছকভাঙা পোশাক, অর্ধনগ্নতা আর উরফি জাভেদ- বলি টাউনে যেন এই তিনটি সমার্থক শব্দ। প্রায়ই নানা অবতারে ধরা দেন উরফি জাভেদ (Urfi Javed)। এককথায় উরফি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ছকভাঙা পোশাক, অর্ধনগ্নতা আর উরফি জাভেদ- বলি টাউনে যেন এই তিনটি সমার্থক শব্দ। প্রায়ই নানা অবতারে ধরা দেন উরফি জাভেদ (Urfi Javed)। এককথায় উরফি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই প্রায়ই নেটিজেনদের কটাক্ষের শিকার হন উরফি। প্রায়ই চর্চায় থাকেন মিডিয়াতে। আর মিডিয়াতে চর্চায় থাকার জন্য যে তিনি সবকিছুই করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছে। তাই কয়েকমাসের মধ্যেই দেশজুড়ে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন এই মডেল। অভিনয় নয়, ফ্যাশনকে হাতিয়ার করেই নিজের মতো করে বিখ্যাত হয়েছেন তিনি।

Advertisements

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় এই মডেল। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রায়ই নানা রূপ ও অবতারে অনুরাগীদের ধরা দেন তিনি। নানা রকমারি স্টাইলিশ পোশাকেও যেমন তার দেখা মেলে, তেমনই আবার বিভিন্ন উদ্ভট পোশাকেও দেখা দেন তিনি। কিছুদিন আগেই ব্লেড কিংবা সেফটিপিন দিয়ে পোশাক বানিয়ে লেন্সবন্দি হয়েছিলেন তিনি। আবার ডাস্টবিনের প্লাস্টিক দিয়েও পোশাক তৈরি করতে জানেন তিনি। তবে পোশাক না পরেও তাকে দেখা গেছে একাধিকবার। কখনো গোপনাঙ্গে স্টিকার লাগিয়ে জনসমক্ষে আসেন তিনি, আবার কখনো খাবারের প্লেট ও পানীয়র গ্লাস দিয়েও ঢেকে নেন নিজের আব্রু।

Advertisements

বিগত বছরে মুম্বইয়ের এই মডেল এতটাই জনপ্রিয়তা লাভ করেছেন যে তিনি বাইরে বেরোলেই প্যাপরা মৌমাছির মতো ছেঁকে ধরে তাকে। আর এবার সেই প্যাপদের ক্যামেরাতেই ধরা পড়ল তার উদ্ভট এক পোশাক। সম্প্রতি গুরগাঁওয়ের এক জায়গায় দেখা গেল তাকে। তার পরণে ছিল উদ্ভট একটি চকোলেট রংয়ের পোশাক। পোশাকটি লেদার জাতীয় কিছু বস্তু দিয়ে তৈরি। পোষাকের ফাঁকে যেমন দেখা গেল তার বক্ষবিভাজিকা, তেমনই উন্মুক্ত হল তার নিতম্ব। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুলে চির পরিচিত লুকেই ধরা দিলেন তিনি।

Advertisements

আর এই ভিডিওকে ঘিরেও চর্চা শুরু হয়েছে অন্তর্জাল মাধ্যমে। কমেন্ট বক্সে মিলছে তারই প্রতিফলন। অনেক অনুরাগী করেছেন কটাক্ষজনক অনেক মন্তব্য। কেউ লিখেছেন, ‘এই পোশাকের নামটা একটু বলবেন’; আবার একজন লিখেছেন, ‘আপনার এইসব পোশাক বিক্রি করলে জানাবেন, আমি নেবো’। আবার একজন তার পাশে থেকে বলেছেন, ‘সবাই শুধু উরফিকেই কেন টার্গেট করছে। অন্য নায়িকারাও তো একই কাজ করছে’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Zoom TV (@zoomtv)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা