whatsapp channel

Sudipa Chatterjee: হৃদরোগে আক্রান্ত সুদীপার মা!

জি বাংলার একদা জনপ্রিয় কুকরি শো ‘রান্নাঘর’-এর দৌলতে সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) সকলের কাছে যথেষ্ট পরিচিত মুখ। শাড়ির ব্যবসা রয়েছে তাঁর। তবে অনেকের কাছেই অহঙ্কারী বলে পরিচিত সুদীপা। কিছুদিন আগেই…

Avatar

Nilanjana Pande

জি বাংলার একদা জনপ্রিয় কুকরি শো ‘রান্নাঘর’-এর দৌলতে সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) সকলের কাছে যথেষ্ট পরিচিত মুখ। শাড়ির ব্যবসা রয়েছে তাঁর। তবে অনেকের কাছেই অহঙ্কারী বলে পরিচিত সুদীপা। কিছুদিন আগেই তাঁর সারমেয় সন্তান ভানু (Bhanu)-র স্মৃতিচারণ করেছিলেন সুদীপা। রবিবার, 14 ই মে আন্তর্জাতিক মাতৃদিবস পালন করেছিলেন সুদীপা। কিন্তু সোমবার তাঁর পরিবারে নেমে এল দুর্যোগ। হৃদরোগে আক্রান্ত হলেন সুদীপার মা দীপালি মুখোপাধ্যায় (Dipali Mukherjee)।

16 ই মে, মঙ্গলবার সকালে ফেসবুকে সুদীপা জানিয়েছেন তাঁর মায়ের হৃদরোগে আক্রান্ত হওয়ার কথা। বর্তমানে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি দীপালি দেবী। সুদীপা জানিয়েছেন, প্রায় হঠাৎই তিনি দেখেন তাঁর মায়ের কথা জড়িয়ে যাচ্ছে। অ্যাম্বুল্যান্সের জন্য অপেক্ষা না করে সুদীপা নিজেই গাড়ি চালিয়ে মাকে নিয়ে আসেন হাসপাতালে। বর্তমানে সিসিইউ-তে ভর্তি রয়েছেন দীপালি দেবী। চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। ডায়াবেটিসের সমস্যা থাকার কারণে মাকে নিয়ে বিশেষ ভাবে চিন্তিত সুদীপা। তিনি জানালেন, মাকে ঘিরেই তাঁর জীবন। ফলে কিছুই ভালো লাগছে না সুদীপার। দীপালি দেবী মেয়ের সাথেই থাকেন। ‘রান্নাঘর’-এর প্রথম দিন থেকে একটি পর্ব মিস করেননি তিনি।

সুদীপা জানালেন, অন্য কেউ দেখুন না দেখুন, মেয়ের সঞ্চালনা দেখতেন দীপালি দেবী। পরবর্তীকালে ফেসবুকে সুদীপার শাড়ির লাইভ অনুষ্ঠানের দিকেও নজর রাখেন দীপালি দেবী। মঙ্গলবার প্রায় সারাদিনই সুদীপা হাসপাতালে মায়ের সাথে ছিলেন। মঙ্গলবার বিকালে সুদীপার লাইভ করার কথা থাকলেও তিনি ভেবেছিলেন, লাইভে আসবেন না। কিন্তু মায়ের অনুরোধেই এদিন বিকালে লাইভ করতে হয়েছে সুদীপাকে। জানা গিয়েছে, সব ঠিকঠাক থাকলে বুধবার, 17 ই মে সিসিইউ থেকে জেনারেল কেবিনে শিফট করা হবে দীপালি দেবীকে।

সুদীপার অনুরাগীদের অনেকেই দীপালি দেবীর সুস্থতা কামনা করেছেন। আপাতত দীপালি দেবী ফিরতে চান তাঁর গৃহকোণে, সন্তানসম সারমেয় গোলু (Golu) ও পৌত্র আদিদেব (Adidev)-এর কাছে।

whatsapp logo