whatsapp channel

Mimi Chakraborty: শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, কালো পোশাকে ঘাম ঝরাতে ব্যস্ত মিমি চক্রবর্তী!

অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র ফিটনেস সচেতনতার কথা কারও অজানা নয়। তবে মিমি যথেষ্ট ফুডি। এর আগে প‍্যারিসে ছুটি কাটাতে গিয়ে তাঁকে স্থানীয় খাবার খেতে দেখা গিয়েছিল। ক্যালরির পরোয়া না…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-র ফিটনেস সচেতনতার কথা কারও অজানা নয়। তবে মিমি যথেষ্ট ফুডি। এর আগে প‍্যারিসে ছুটি কাটাতে গিয়ে তাঁকে স্থানীয় খাবার খেতে দেখা গিয়েছিল। ক্যালরির পরোয়া না করলেও ওয়ার্কআউটের পরোয়া যথেষ্ট করেন মিমি। তবে মাত্র দুই টুকরো পিজ্জার জন্য তাঁকে এবার চোকাতে হল অনেক বড় মূল্য।

Advertisements

মিমি নিজেই একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন । শেয়ার করা রিলে মিমির পরনে দেখা যাচ্ছে কালো রঙের স্পোর্টস ব্রা ও জেগিংস। জিমে রীতিমত কঠিন ওয়ার্কআউট করতে ব্যস্ত মিমি। কখনও তাঁকে দেখা যাচ্ছে দৌড়াতে। কখনও ওয়ার্ম আপ করছেন মিমি। কখনও তিনি কার্ডিও করছেন। কঠিন ওয়ার্কআউট করতে গিয়ে হাঁফিয়েও পড়ছেন মিমি। তবে মুখে বজায় রয়েছে হাসি। ভিডিওটি শেয়ার করে মিমি লিখেছেন, চ্যালেঞ্জ না থাকলে পরিবর্তন আসে না। এরপরেই মজা করে মিমি লিখেছেন, দুই স্লাইস পিজ্জা তাঁকে চ্যালেঞ্জ করেছে বাড়তি ক্যালরি ঝরাতে যাতে তাঁর কোমরের মাপ বেড়ে না যায়। এর সাথেই হাসির ইমোজি জুড়েছেন মিমি। মিমির কথায় অনুরাগীদের একাংশ যথেষ্ট মজা পেয়েছেন। অনেকে আবার তাঁর বলিউডের ওয়েব সিরিজের আপডেট চেয়েছেন।

Advertisements

আপাতত মিমির বলিউড ডেবিউ হতে চলেছে ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে। শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shibaprashad Mukherjee) ও নন্দিতা রায় (Nandita Ray)-এর পরিচালনায় তৈরি এই ফিল্মটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক।

Advertisements

এছাড়াও আগামী দিনে মিমিকে দেখা যাবে উইন্ডোজ প্রযোজিত প্রথম সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements