whatsapp channel

Urfi Javed: শরীরের সব পোশাক খুলে হোটেল রুমে কি করছেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) হলেন বি-টাউনের একজন সর্বাধিক চর্চিতা অভিনেত্রী। নিজের পোশাক ও স্টাইল স্টেটমেন্ট নিয়ে রাখঢাক তার কোনোদিনই নেই। ভারতীয় নারীদের পোশাকের ট্যাবু ভাঙতে তিনি সিদ্ধহস্তা। আর সেই নিয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

উরফি জাভেদ (Urfi Javed) হলেন বি-টাউনের একজন সর্বাধিক চর্চিতা অভিনেত্রী। নিজের পোশাক ও স্টাইল স্টেটমেন্ট নিয়ে রাখঢাক তার কোনোদিনই নেই। ভারতীয় নারীদের পোশাকের ট্যাবু ভাঙতে তিনি সিদ্ধহস্তা। আর সেই নিয়ে তাকে নানা সমালোচনা, বিতর্কের সম্মুখীন হতে হয়। তাতে তার কিছুই যায় আসে না। বরং সেগুলিকে ইন্ধন বানিয়ে নিজেকে আর বেশি করে রঙিন প্রজাপতি করে তোলেন এই মডেল।

Advertisements

কখনো সেফটিপিন, কখনো খবরের কাগজ, কখনো ডাস্টবিন ব্যাগ, কখনো আবার শামুকের খোলক- এসব দিয়ে নিজের আব্রু ঢাকতে বেশ পারদর্শী তিনি। তবে এবার তিনি যা করলেন, তা নিয়ে পড়ল শোরগোল। চার দেওয়ালের মধ্যে তিনি যেমন এমন সব, নানা পোশাকে ক্যামেরাবন্দি হন, তেমনই আবার উরফি যেখানেই যান, তার পিছনে মৌমাছির মতো ছোটেন প্যাপরা। ক্যামেরা যেন তার পিছু ছাড়তেই চায়না। আর এবার এক লাস্যময়ী রূপে ভাইরাল হলেন বি-টাউনের এই মডেল।

Advertisements

সম্প্রতি উরফি জাভেদের একটি ছবি নেট দুনিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই ছবিটি তিনি নিজে না পোস্ট করলেও গোপনে তোলা তার এই ছবি আপাতত কাঁপাচ্ছে নেটিজেনদের। এই ছবিতে একটি হোটেল রুমে দেখা গিয়েছে এই মডেলকে। তার পরণে রয়েছে কমলা রংয়ের বিকিনি। বেডরুমে বিছানার পাশে ড্রেসিং টেবিলের আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী তোলার ভঙ্গিমায় ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। মোটামুটি নো-মেকআপ লুকেই দেখা গেল তাকে। বুকেট উপর একহাত দিয়ে অকপটে তার এই ছবি তোলা হয়েছে।

Advertisements

ইনস্টাগ্রামের ‘বলিউড সৌকিন’ নামের একটি বিনোদন হ্যান্ডেল থেকে ছবিটি পোস্ট করা হয়েছে। আর এই ছবিতে বয়ে গেছে লাইক ও কমেন্টের বন্যা।কেউ লিখেছেন, ‘এভাবে এরকম পোশাক পরতে লজ্জা লাগেনা এই মেয়েটার’; অন্যজন লিখেছেন, ‘এটুকু রাখঢাকের কি প্রয়োজন, সবটা খুলে দিলেই তো হয়’; আরেকজন আবার লিখেছেন, ‘এর মানসিক চিকিৎসার প্রয়োজন’। যদিও উরফি এসবে বিশেষ একটা পাত্তা দেননা, এই বিষয়টি আগেই দেখা গেছে তার মধ্যে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা