Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: কবে শেষ হচ্ছে ‘মিঠাই’! জানিয়ে দিলেন সৌমিতৃষা নিজেই

বাংলা টেলিভিশন জগতে এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। প্রায় ২ বছর ধরল বাঙালির অন্দরমহলে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। শুরু থেকেই ‘সুপারহিট’ ছিল ডি ‘মিঠাই’। প্রথম ৫০ পর্বের বাজিমাত করেছিল এই ধারাবাহিক। এক্কেবারে টিআরপি তালিকার সিংহাসন দখল করেছিল সেটি। তবে সময়ের সঙ্গে কমে জনপ্রিয়তা। শেষমেষ ধারাবাহিক বন্ধের গুঞ্জন শুরু হয় গত ডিসেম্বরে। তারপর প্লট বদলে ফের কিছুটা ট্র্যাকে ফেরে এই ধারাবাহিক। কিন্তু মাঝেমধ্যের এই ধারাবাহিকের সম্প্রচার শেষ নিয়ে ওঠে নানা গুঞ্জন। আর এই বিষয়ে এপ্রিলের শুরুতেই এসেছিল বড়সড় আপডেট।

বর্তমানে বাংলা টিভি পর্দায় চলা সবথেকে পুরানো ধারাবাহিক এটি। মিঠাই-এর চরিত্রে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) অভিনয় ব্যাপক মন জয় করেছিল দর্শকদের। বাইরে শুটিং করতে গিয়েও মানুষের ভালোবাসা পেয়েছিল গোটা টিম। কিন্তু তারপর ধীরে ধীরে গল্পে একঘেয়েমি এসে যাওয়ার কারণে মানুষের মন থেকে দুরত্ব তৈরি ‘মিঠাই’-এর। সেখান থেকে গল্পে বড়সড় চমক আনেন নির্মাতারা। কিছুটা ট্র্যাকে ফেরে এই সিরিয়ালের পারফরম্যান্স। নতুনভাবে এই গল্প শুরু হতেই আবার জনপ্রিয়তা পায় ধারাবাহিকটি। তবে মে মাসের শেষ সপ্তাহেই এবার ভক্তদের মন ভাঙলেন এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

গুঞ্জন চলছিল কয়েকমাস ধরেই। অনেকেই বলেছিলেন, এপ্রিলেই শেষ হবে ‘মিঠাই’। কিন্তু মে মাস অব্দি চলে এটির সম্প্রচার। এর মাঝে চলতি সপ্তাহের শুরুতেই সিরিয়ালের শুটিং ফ্লোর থেকে বিদায় নিয়েছিলেন সৌমিতৃষা। নেপথ্যে ছিল তার শারীরিক অসুস্থতা। এই কারণেই ডাক্তারের পরামর্শে তিনি বিশ্রাম নিতেই ছুটি নেন এবং এই খবর তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেও জানান। আর এবার সেই সোশ্যাল মিডিয়াতেই পোস্ট করে তিনি জানিয়ে দিলেন যে এই মাসের শেষেই শেষ হচ্ছে ‘মিঠাই’। নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে অভিনেত্রী লেখেন, “আমি ৩০ এবং ৩১ তারিখ-এই দুদিন শ্যুট করবো, আমাদের পরিবার ৩১ তারিখেই শ্যুট শেষ করবে’। অর্থাৎ জুন মাস থেকে যেমন আর শ্যুট হবেনা মিঠাইয়েরজ তেমনই বন্ধ হবে সম্প্রচারও।

তবে অভিনেত্রীর এই পোস্টে মন ভেঙেছে অনেক দর্শকের। বিগত কয়েক সপ্তাহ ‘মিঠাই’-এর টিআরপি তলানিতে গিয়ে ঠেকলেও যে এখনো তার দর্শক রয়েছে, তা বোঝা গেল। পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন, ‘সৌমিতৃষা সৌমি, আমাদের মিঠাই, তোমার পোস্টটি পড়ে শুধু আমার না, অনেকেরই মন ভারাক্রান্ত হয়েছে। তোমার অনবদ্য অভিনয়ে ‘মিঠাই’ হয়ে উঠেছে আমাদের ইমোশন। অনেক বড়ো হবে তুমি’; অন্যজন আবার লিখেছেন, ‘তুমি না থাকায় একদিন আর মিঠাই দেখিনি। দেখার মতো কিছু হচ্ছেন না। তবে তুমি ভালো থেকো, এমন স্পষ্টবাদী থেকো, ভালো ভালো কাজ করো’।

Related Articles