Hoop PlusTollywood

Mimi Chakraborty: মানুষ নকল জিনিস বেশি পছন্দ করছে: মিমি চক্রবর্তী

পৃথিবী অনেক আগেই মুখ ঢেকেছিল বিজ্ঞাপনে। এই কারণেই লকডাউনের সময় থেকে সোশ্যাল মিডিয়ার উপর নির্ভরতা বেড়ে গিয়েছিল সেলিব্রিটিদের। লকডাউনের অস্তিত্ব আর নেই। করোনা অতিমারী রয়ে গেলেও স্বাভাবিক ছন্দে ফিরেছে জীবন। তবু কমেনি সোশ্যাল মিডিয়ার প্রতি অসীম নির্ভরতা। অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) নিজেও সোশ্যাল মিডিয়ার উপর যথেষ্ট নির্ভরশীল। জীবনের বিভিন্ন মুহূর্ত, কাজের খবর, সুখ-দুঃখ সবকিছুই তিনি শেয়ার করেন অনুরাগীদের সাথে। কিন্তু তবু মিমির মনে হয় কোথাও যেন সকলেই শো-অফ করতে ব্যস্ত ।

বৃহস্পতিবার সকালে আচমকাই কালো ব্যাকগ্রাউন্ডের উপর সাদা হরফে লেখা মিমির পোস্ট ভেসে উঠল ইন্সটাগ্রামের ভার্চুয়াল ওয়ালে। কেন বা কি কারণে সকালে এই ধরনের পোস্ট করেছেন তিনি তা যদিও জানা যায়নি। মিমি লিখেছেন, সকলে ফেক ব্যক্তিকেই গ্রহণ করেন। কিন্তু কোনো মানুষের প্রকৃত ব্যক্তিত্ব পছন্দ করেন না তাঁরা। এই পোস্টের পর সারাদিনে মিমিকে আর কোনো পোস্ট করতে দেখা যায়নি। সম্ভবতঃ তাঁর ব্যক্তিগত জীবনে কোনো উথাল-পাথাল এই পোস্টের কারণ। রিজওয়ান শেখ রব্বানি (Rizwan Sheikh Rabbani) ওরফে সানি, মিমির পোস্টের কমেন্ট সেকশনে লিখেছেন, মিমির এই পোস্টটি বর্তমানে ইন্সটাগ্রামের সবচেয়ে ট্রেন্ডিং। সানি স্যালুট জানাতে চেয়েছেন সেই মানুষকে যাঁর এই কথা মনে হয়েছে।

সৈরিতি বন্দ্যোপাধ্যায় (Sairiti Banerjee) লিখেছেন, মিমি একদম সত্যি কথা বলেছেন। মিমির অনুরাগীরাও তাঁকে সমর্থন করেছেন। বর্তমানে উইন্ডোজ নির্মিত প্রথম সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘রক্তবীজ’-এর শুটিং নিয়ে ব্যস্ত মিমি। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

অপরদিকে চলতি বছর মুক্তি পেতে চলেছে নন্দিতা (Nandita)-শিবপ্রসাদ (Shibaprashad) জুটি পরিচালিত প্রথম হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। এই ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি। 2017 সালে নির্মিত বাংলা ফিল্ম ‘পোস্ত’-র হিন্দি রিমেক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। ‘পোস্ত’-তেও অভিনয় করেছিলেন মিমি।

Related Articles