BollywoodHoop Plus

Anjali Arora: কাঁধ থেকে খসে পড়ছে টাওয়েল, বাথরুম থেকেই ছবি পোস্ট করলেন অঞ্জলি অরোরা

আবারো অঞ্জলি আরোরা সোশ্যাল মিডিয়ার ভাইরাল হলেন। অসাধারণ ছবি দেখে প্রত্যেকে যেন পাগল হয়ে গেলেন এবারে আবারো খোলামেলা পোশাকে তিনি সকলের সামনে এলেন। সম্প্রতি দেখা যাচ্ছে, তিনি বাথরুম থেকে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, দুধ সাদা টাওয়েল পরে তিনি একটি ছবি তুলেছেন নিজের। আয়নার সামনে দাঁড়িয়ে একটা দুধ সাদা টাওয়েল পড়ে অসাধারণ সুন্দর লাগছে। হাতে পরেছেন মেহেন্দি।

এর আগেও আমরা অঞ্জলি আরোরাকে দেখেছি অনেক খোলামেলা পোশাকে তিনি আয়নার সামনে দাঁড়িয়ে ছবি দিয়েছেন। কিন্তু সম্প্রতি বাথরুম থেকে ছবি দিয়ে আবারও সোশ্যাল মিডিয়া ভাইরাল হলে এই যুবতী। তবে দুধ সাদা টাওয়েল পড়ে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। দুধ সাদা টাওয়েলের ডান দিক থেকে কিন্তু টাওয়ালটা খসে পড়েছে, তাই তো শরীরের অনেক অংশই দেখা যাচ্ছে। খোলামেলা পোশাকে অঞ্জলিকে বেশ ভালো লাগছে কিন্তু বাথরুম থেকে ছবি এইভাবে সোশ্যাল মিডিয়ায় দেওয়ার পরে অনেকেই কিন্তু তা নিয়ে সমালোচনা করেছেন।

সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ বিখ্যাত হয়েছেন অঞ্জলি আরোরা। তিনি কোন সেলিব্রেটির থেকে কোন অংশে কম যান না, একটার পর একটা ইনস্টাগ্রামে ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়। কখনো স্বল্প পোশাকে কখনো একেবারে ‘দুলহানিয়া’ রূপে, কখনো আবার একদম মিষ্টি ঘরোয়া মেয়ে হিসেবে, কখনো সালোয়ার কামিজ পরে এক একবার এক একটি পোশাকে তিনি নেটিজেনদের রীতিমতন ঘুম উড়িয়ে দেন।

সম্প্রতি অঞ্জলির একটি এমএমএস ভাইরাল হয়েছে। নগ্ন ভিডিয়োতে তার মুখ দেখা গিয়েছিল, কিন্তু অঞ্জলি এই কথা মেনে নেননি। তবে ইদানিং ইনস্টাগ্রামে তার বেশ কিছু ছবিতে প্রেমিকের সঙ্গে দেখা যাচ্ছে। মিডিয়াতে মাঝে মধ্যে এটাকে দেখতে পাওয়া যায় তার প্রেমিকের সঙ্গে। এ নিয়ে খোলাখুলি না জানালেও তিনি আকাশ সম্পর্কে বলেছেন, আকাশ খুব বুঝদার মানুষ, এই জন্যই তিনি আকাশকে ভালবাসেন এবং শ্রদ্ধা করেন। অঞ্জলির স্বপ্নের পুরুষ হল আকাশ সানসানওয়াল, যিনি পেশায় একজন রাজনীতিবিদ। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ছবি-

Related Articles