whatsapp channel

নিজেদের স্ত্রীকে অদলবদল করে কুকর্ম দুই বন্ধুর, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

বর্তমান সময়ে দর্শকদের মধ্যে হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন বেশ কমেছে। মানুষ দিন দিন মোবাইলবন্দি প্রাণী হয়ে উঠেছে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের।…

Avatar

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে দর্শকদের মধ্যে হলে গিয়ে সিনেমা দেখার ট্রেন্ড এখন বেশ কমেছে। মানুষ দিন দিন মোবাইলবন্দি প্রাণী হয়ে উঠেছে। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও বর্তমানে ভারতেও এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। হিন্দির পাশাপাশি এখন অনেক আঞ্চলিক ভাষাতেও ওয়েব সিরিজ তৈরি করছেন নির্মাতারা। এর মাঝে কিছু কিছু বাংলা, ভোজপুরী সিরিজও বেশ নজর কাড়ে। তবে হিন্দি সিরিজের জনপ্রিয়তা দেশব্যাপী।

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মে নানারকমের কন্টেন্ট হলেও এখন এডাল্ট ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি। অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। আর এইরকম গল্প ও দৃশ্যপটে সাজানো সিরিজ তৈরি করে এখন বিখ্যাত হয়ে উঠেছে ‘উল্লু’, ‘এমএক্স প্লেয়ার অনলাইন’, ‘অলট বালাজি’র মতো ওটিটি প্ল্যাটফর্মগুলি। বিশেষ করে ‘উল্লু অরিজিনালস’-এর সিরিজগুলি এখন গোপনে বিখ্যাত হয়ে উঠেছে নানা বয়সের দর্শকদের মধ্যে।

আর এবার ‘ভুভি’-ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েবসিরিজ জনপ্রিয়তা লাভ করেছে ব্যাপকভাবে। ‘প্যায়ার ইধার উদ্ধার’ সিরিজের তৃতীয় সংস্করণের ট্রেলার ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই সিরিজের গল্প দুই বন্ধুকে ঘিরে। দুই বন্ধু তাদের দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগতে শুরু করে। এমন সময় খোলা জানালার সন্ধানে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে দুজনেই। নিয়মিত অন্য মহিলার সঙ্গে দেখা করা থেকে, খাওয়াদাওয়া এমনকি বিছানাতেও ঘনিষ্ঠ হয় তারা। কিন্তু যখন দুই বন্ধু জানতে পারে যে তারা একে অন্যের স্ত্রীয়ের সঙ্গেই সম্পর্কে লিপ্ত, তখনই গল্পে আসে এক গুরুত্বপূর্ণ মোড়। তারপর গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজে সাহসী দৃশ্যের সম্ভার রয়েছে। একাধিক ঘনিষ্ঠ দৃশ দিয়ে সাজানো হয়েছে সিরিজটি। অভিনেত্রী নেহা গুপ্তা ও রুকস খান্দাগালে তাদের শারীরিক পরিভাষা দিয়ে সিরিজটিকে আরো জীবন্ত করে তুলেছেন। এছাড়াও এই সিরিজে অভিনয় করেছেন অনিরুদ্ধ প্রতাপ সিংয়ের মতো অভিনেতা। ‘ভুভি’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখুন এই ওয়েবসিরিজ।

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা