BollywoodHoop Plus

Monalisa: কালো টাইট পোশাকে উন্মুক্ত সুগভীর ক্লিভেজ, ফের ভাইরাল মোনালিসা!

মোনালিসা ভোজপুরী অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন এমনটা বলাই যেতে পারে। মোনালিসার অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকেই পাগল হয়ে যান, প্রত্যেকটি সিনেমাতে ভোজপুরী নায়কদের সঙ্গে কোমর দুলিয়ে খোলামেলা দৃশ্যের রোমান্স করতে দেখা যায় তাকে। আর ভিডিওগুলো যখনই সকলের মধ্যে শেয়ার করেন তারপরে ভাইরাল হয়ে যায় রীতি মতন।

অনেক পুরনো দিনের সিনেমার ভিডিও কিন্তু আবার নতুন করে মানুষ দেখতে শুরু করে। তাহলেই বোঝা যাচ্ছে যে তার কতটাই ক্রেস। তবে শুধুমাত্র পুরোনো দিনের গান নয়, নতুন অনেক গান এছাড়া ইন্সটাগ্রাম এর মাধ্যমেই তিনি অনেক গানের সাথে নেচে ভাইরাল হলেন। যা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন ভক্তরা।

তবে শুধুমাত্র ভোজপুরী ইন্ডাস্ট্রিতে নয়, বাংলা ইন্ডাস্ট্রিতেও তিনি নাম লিখিয়েছিলেন। দুপুর ঠাকুরপোদের মঞ্চ মন জয় করতে তিনি এসেছিলেন বৌদির ভূমিকা। খোলামেলা পোশাকে ঠাকুরপোদের মনে একেবারে ঝড় তুলেছিলেন তিনি। তবে ইনস্টাগ্রামেও কিন্তু তিনি বেশ একটিভ থাকেন। তার অসাধারণ ছবিগুলো দেখে প্রত্যেকেই কিন্তু বেশ অবাক হয়ে যান।

সম্প্রতি তাকে একটি কালো রঙের স্লিভলেস পোশাক গোলাপি রঙের একটি স্কার্ট পরে তিনি সমুদ্রের ধারে বালিয়াড়ির মধ্যে বসে আছেন। তিনি এমনভাবে বালির ওপরে বসে আছেন, দেখে মনে হচ্ছে তিনি বেশ খোস মেজাজে আছেন, শুটিং করতে করতে যখন মাঝে মধ্যেই খুব ক্লান্ত হয়ে পড়েন, তখন তিনি মাঝে মধ্যেই বেরিয়ে পড়েন, তবে এরকম পোশাকে কিন্তু তাকে বেশ ভালো লাগছে। ছবি দেখেই তার ভক্তরা কিন্তু নানান রকম কমেন্ট করেছেন কেউ কেউ ইতিবাচক কমেন্ট করেছেন। কেউ কেউ আবার নেতিবাচক কমেন্ট করেছেন। দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ছবি-

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles