BollywoodHoop Plus

ব্রেন স্ট্রোকে বিকল হয়ে গেছে শরীর, কেমন আছেন হিন্দি সিনেমার এই জনপ্রিয় অভিনেতা!

ব্লক ব্লাস্টার দিয়ে জীবন শুরু। প্রেম কাকে বলে দেখিয়ে দিয়েছিলেন ১৯৯০ এ। এমনকি এই চলচ্চিত্রে প্লেব্যাক করেই কুমার শানু ও নাডিম-শ্রাবণ এর ক্যারিয়ার প্রতিষ্ঠিত করেন। পাশাপাশি রাহুল রায় ‘আশিকি’ র হাত ধরে রাতারাতি হয়ে উঠলেন টিনেজারদের হার্ট থ্রব। সম্প্রতি তিনি একেবারেই ভালো নেই। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন তিনি। এই অভিনেতার শরীরের ডান দিক ক্ষতিগ্রস্ত হয়েছে ব্রেন স্ট্রোকের জন্য। অস্ত্রপ্রচারও হয় তাঁর। এই অস্ত্রপ্রচার সফলও হয়। বর্তমান চিকিৎসায় ও ওষুধে কাজ হচ্ছে রাহুলের।

সূত্রের খবর কারগিলের প্রচন্ড ঠান্ডায় শুটিং করতে গিয়ে সম্প্রতি অসুস্থ হয়ে যান তিনি। বর্তমানে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি আছেন তিনি। প্রথমে অবশ্য তাঁকে সেইখানকার সেনা হাসপাতালে ভর্তি করানো হয় এবং সিটি স্ক্যান করানো হয়। পরিস্থিতি বেগতিক দেখে সেনারা তাঁকে হেলিকপ্টারে করে শ্রীনগর থেকে মুম্বই নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। সূত্রের খবর, বহুদিন পর তাঁর পর্দায় ফেরার কথা ছিল এবং সেইমত তিনি পরিচালক নীতীন গুপ্তার একটি ছবিতে কর্নেলের ভূমিকায় অভিনয় করছিলেন। নির্দেশকের কথা অনুযায়ী, কারগিলের মাইনাস ১৫ ডিগ্রি তাপমাত্রার আবহাওয়া সহ্য করতে পারেননি রাহুল।

বর্তমানে তিনি সুস্থ আছেন। আইসিইউ থেকে বের করে আনা হয়েছে তাঁকে। তবে তাঁর ডান দিকের অনেক অংশ ক্ষতিগ্রস্থ হয়। এখনই কোন শ্যুটিং করার খবর নেই। অভিনেতার দ্রুত আরোগ্য কামনায় তাঁর অনুরাগীরা।

Related Articles