whatsapp channel

রোম্যান্টিক মুডে ‘ফেলনা’র মা-বাবা, আঁচল উড়িয়ে জমিয়ে নাচলেন মিষ্টি জুটি, ভাইরাল ভিডিও!

নতুন বছরের শুরুতেই দর্শকদের ম্যাজিক উপহার দেন পরিচালক রাজ চক্রবর্তী। পরিচালকের গল্পের নাম ফেলনা, তাই বলে ফেলে দেওয়ার নয়। এই সিরিয়ালে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “হৃদয়হরণ বিয়ে…

Avatar

HoopHaap Digital Media

নতুন বছরের শুরুতেই দর্শকদের ম্যাজিক উপহার দেন পরিচালক রাজ চক্রবর্তী। পরিচালকের গল্পের নাম ফেলনা, তাই বলে ফেলে দেওয়ার নয়। এই সিরিয়ালে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “হৃদয়হরণ বিয়ে পাশ” খ্যাত অভিনেত্রী রোশনী তন্বী ভট্টাচার্য আর “প্রথমা কাদম্বিনী” ধারাবাহিকের ছোট্ট বিনি ওরফে মেঘান চক্রবর্তী। এছাড়াও এই গল্পে নায়কের মায়ের চরিত্রে রয়েছেন লাবণী সরকারকে।

উল্লেখ্য, গত বছর করোনা আবহের জন্য নতুন কোনো মুভি ও নতুন কোনো ধারাবাহিক রিলিজ হয়নি টেলিভিশনে। তাই এইবার টেলিভিশনের পর্দায় এসেছে বহু নতুন ধারাবাহিক। সেরকম স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হচ্ছে ফেলনা রোজ রাত ৮:৩০ টা থেকে।

কী আছে এই গল্পে? রাজের ঝুলি থেকে বেড়িয়ে এলো কিভাবে মেয়েদের ফেলনা ভাবা হয়। এখানে,শহরের একজন বিখ্যাত জাদুকর যিনি চান তাঁর একমাত্র ছেলে যেন তাঁর জাদুর উত্তরাধিকারী হয়। কিন্তু তাঁর ছেলের বদলে হল মেয়ে। ওই মেয়েরও ইচ্ছে জাদু শিখবে ও নাম করবে কিন্তু বাবার ইচ্ছে মেয়ে বিয়ে করে সংসার করবে। গল্পটিতে দেখানো হয়েছে কিভাবে পুরুষতান্ত্রিক সমাজব্যাবস্থায় মেয়েদেরকে ফেলনা বলে মনে করা হয় তা নিয়েই। বিয়ের পর ওই মেয়েকে এক জ্যোতিষি বলেন যে তাঁর মেয়ে এই স্বপ্নগুলি পূরণ করবে। এদিকে ভাগ্যবশত তাঁর ছেলে হয়। এরপর হঠাৎই পথে ফেলনার সঙ্গে তাঁর দেখা হয়। ওকে দেখা মাত্রই তাঁর স্বপ্নের স্মৃতি আবারও উস্কে ওঠে।

ধারাবাহিক চলছে তার গল্পের ছন্দ অনুযায়ী। এদিকে ফেলনার মা ও বাবা ব্যস্ত রোম্যান্স করতে। দুজনে মিলে রোম্যান্টিক কায়দায় নাচলেন। নাহ এটা গল্পের কোনো সিকোয়েন্স নয়। আজকাল প্রায় সকলেই টিকটিক ভুলে ইনস্টাগ্রাম রিল বানাতে ব্যস্ত। সেরকম ফেলনার বাবা মা ব্যস্ত রোম্যান্টিক ইনস্টাগ্রাম রিল বানাতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media