BollywoodHoop Plus

Karanvir-Poonam: পুনমের সাথে ঘনিষ্ঠ তিন সন্তানের বাবা করণবীর! নিন্দার ঝড় নেটদুনিয়ায়

ইদানিং করণবীর ভোরা (Karanvir Bohra)-কে নিয়ে প্রায়ই তৈরি হচ্ছে বিতর্ক। কয়েক মাস আগে করণবীরের বিরুদ্ধে প্রচুর টাকা ধার নেওয়ার পর তা ফেরত চাওয়ার ঘটনায় উঠেছিল প্রাণে মারার হুমকি দেওয়ার অভিযোগ। তবে পরবর্তীকালে তা ধামাচাপা পড়ে যায়। তবে টাকা নেওয়ার ঘটনাটি স্বীকার করেছিলেন করণবীর নিজেও। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’-এ এসে এই কথা জানান তিনি। কিন্তু এবার অ্যাডাল্ট স্টার পুনম পান্ডে (Poonam Pandey)-র সাথে ঘনিষ্ঠ অবস্থায় ক্যামেরাবন্দি হলেন করণবীর।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, তাঁদের আগামী মিউজিক ভিডিও ‘তেরে জিসম সে’-র পোস্টার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন করণবীর ও পুনম। পুনমের মুখ দুই হাতে ধরে পাপারাৎজিদের ক্যামেরায় পোজ দিচ্ছিলেন করণবীর। সেই সময় তাঁদের একাংশ করণবীরকে বলেন ক্যামেরার দিকে তাকাতে। করণবীর বলেন, তিনি কি পুনমকে ছেড়ে সাংবাদিককে ধরবেন! এরপর পুনমকে সাংবাদিকরা পোজ দিতে বললে তিনি নিজস্ব স্টাইলে পোজ দিতে থাকেন। পিছন থেকে করণবীর জিভ বার করে পুনমের ঘাড়ের কাছে মুখ নিয়ে এলে সরে যান তিনি। এই ভিডিওয় আগাগোড়াই করণবীরের চোখে ছিল কালো রঙের সানগ্লাস। তাঁর আচরণ দেখে মনে হচ্ছিল, তিনি হয়তো মদ্যপ।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চূড়ান্ত ট্রোলের সম্মুখীন হয়েছেন করণবীর। পুনমের সাথে তাঁর ঘনিষ্ঠতা অনেকেই মেনে নিতে পারছেন না। অনেকের মতে, এবার হয়তো করণবীরের বিবাহ বিচ্ছেদের কথা শুনতে হবে। ‘লক-আপ’-এও একসাথে অংশগ্রহণ করেছিলেন করণবীর ও পুনম। অনেকে করণবীর ও পুনমের এই ঘনিষ্ঠতা সস্তার পাবলিসিটি স্টান্ট হিসাবেও দেখছেন।

‘তেরে জিসম সে’ মিউজিক ভিডিওর পোস্টারে করণবীর ও পুনমের মুখ ব্যবহার করা হলেও এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন শিবম শর্মা (Shivam Sharma)। পোস্টার লঞ্চের দিন তিনি দিল্লিতে ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo