whatsapp channel

হট শরীরচর্চার মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

টলিউডের এভারগ্রীন নায়িকার মধ্যে ইনি অন্যতম তিনি আর কেউ নন ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকে অভিনয় জগতে তিনি পা রেখেছেন। প্রথম গ্রাম্য মেয়ে অথবা বাড়ির ঘরোয়া বধূবেশে অভিনয় করতেন। দিনের…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের এভারগ্রীন নায়িকার মধ্যে ইনি অন্যতম
তিনি আর কেউ নন ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকে অভিনয় জগতে তিনি পা রেখেছেন। প্রথম গ্রাম্য মেয়ে অথবা বাড়ির ঘরোয়া বধূবেশে অভিনয় করতেন। দিনের সাথে সাথে আধুনিক ছবিতে অভিনয় করেন। এখনো পর্যন্ত প্রায় ১৫০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। শুধুমাত্র বাংলা নয়, হিন্দি, তেলুগুর বেশ সাবলীলভাবে অভিনয় করেছেন। এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই বেশ হিট হয় বক্স অফিসে।

সুন্দরী ও রুপসী অভিনেত্রী ঋতুপর্ণা সদ্য ৪৯ এ পা দিয়েছেন। কিন্তু বয়স যতই বাড়ুক না কেন, ঋতুপর্ণা রুপের ঝটা দিন দিন বেড়েই চলেছে। তিনি মনে মনে এখনো চিরন্তন। করোনা আবহে লকডাউনের আগে থেকে সিঙ্গাপুরে আটকে রয়েছেন অভিনেত্রী ও পরিবার।দেশে না ফিরলেও পরিবারের সঙ্গে সেখানেই জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। এছাড়া এবছর নিউ নর্মাল দূর্গাপুজোও বিদেশের মাটিতে কাটিয়েছেন ঋতুপর্ণা। বাংলায় থাকতে না পারলেও সিঙ্গাপুরে বাঙালী সাজে বন্ধুদের সাথে হই হুল্লোড় করে থেকেছেন অভিনেত্রী। ঋতুপর্ণার সেই সব ছবি,ভিডিয়ো নিজেই সোশ্যাল মিডিয়াতে ফ্যানদের উদ্দেশ্যে পোস্ট করছিলেন।

অভিনেত্রীর লকডাউনের আগে ‘বিদ্রোহিনী’ সিনেমায় অভিনয় করেছিলেন৷ লকডাউনের আগে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাতে সব ভেস্তে দিয়েছে। ঋতুপর্ণা এখন রুপোলি পর্দাতে না থাকলে ও নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। অভিনয়ের স্বার্থে ছেলে মেয়েকে খুব একটা সময় দিতে পারেননা। তাই নিজের ফটোশুটের পাশাপাশি সিঙ্গাপুরে নিজের ছেলে অঙ্কন ও মেয়ে ঋষণার সাথে প্রায়সই ছবি দেন। পরিবারের সাথে দিব্যি আছেন সিঙ্গাপুরে এই অভিনেত্রী। ছেলে মেয়ে ও মাকে পেয়ে বেশ হাসি খুশি।

সম্প্রতি কিছুদিন আগে একটি সেক্সি ছবি শেয়ার করেন যা দেখে ইন্টারনেটে রীতিমতো হইচই লেগে যায়। অনেকের প্রশ্ন ইনি ঋতুপর্ণা তো নাকি অন্য কেউ? খোলা চুল আর বিকিনি পরেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সাদা-কালো ছবিতেই যেন উষ্ণতা আর যৌবন বেরিয়ে আসছে। ছবি পোস্ট করা মাত্রই এই বোল্ড ফটোশুট। এই ছবি দেখলে কে বলবে অভিনেত্রী সদ্য ৪৯ এ পা দিয়েছেন। এই বয়সে কিভাবে ফিট থাকতে হয় তাই শেখালেন অভিনেত্রী নিজে। সিঙ্গাপুরে থাকলেও অভিনয় থেকে অবসর নিলেও প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করতে ভোলেননা অভিনেত্রী। আর এবার তারই ঝলক দিলেন নিজে। নিজের ফটোশুট আর রিল তো হরদম দেন কিন্তু কিভাবে ব্যলকনিতে দাঁডিয়ে সূর্যাস্তে শরীরচর্চা করেন নিয়মিত তাই প্রকাশ্যে আনলেন। টাইটানিক সিনেমার গানে এই যোগাভ্যাসের রিল ভিডিয়ো করে শেয়ার করলেন আর মুহূর্তে এই রিল ভিডিয়ো ভাইরাল। আর অনুরাগীরাও বেশ প্রশংসা করেছেন অভিনেত্রীর শরীর চর্চা দেখে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media