whatsapp channel

Tanushree Chakroborty: নিজেকে ভেঙে যৌনকর্মীর চরিত্রে ফিরছেন তনুশ্রী!

তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty) অভিনয়ে ফিরেই দর্শকদের মাতিয়ে দিয়েছেন। তাঁকে সদ্য মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘রাবণ’-এ পুলিশ অফিসারের চরিত্রে দেখার পর অনেকেই তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন। তনুশ্রীর বিপরীতে অভিনয় করেছেন জিৎ (Jeet)।…

Avatar

Advertisements
Advertisements

তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty) অভিনয়ে ফিরেই দর্শকদের মাতিয়ে দিয়েছেন। তাঁকে সদ্য মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘রাবণ’-এ পুলিশ অফিসারের চরিত্রে দেখার পর অনেকেই তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন। তনুশ্রীর বিপরীতে অভিনয় করেছেন জিৎ (Jeet)। এবার আবারও ফিরছেন তনুশ্রী, তবে যৌনকর্মীর ভূমিকায়।

Advertisements

সুসোম ভট্টাচার্য (Sushom Bhattacharya) পরিচালিত ফিল্ম তনুশ্রীকে দেখা যাবে যৌনকর্মীর ভূমিকায়। এই ফিল্মে তনুশ্রী প্রথমে যৌনকর্মীর কন্যাসন্তান হলেও পরে নিজেই আসবেন সেই পেশায়। কিন্তু সারাজীবন তিনি যৌনকর্মীর পেশায় থাকবেন না। একসময় লড়াই করে তনুশ্রী বেরিয়ে আসবেন এই পেশা থেকে। এই ফিল্মে তনুশ্রী ছাড়াও বাংলা ফিল্মের প্রথম সারির একাধিক তারকা অভিনয় করছেন। সুসোম কিন্তু এখনই এই ফিল্ম নিয়ে মুখ খুলতে নারাজ। শুধু জানা গিয়েছে, আগামী মাস থেকে শুরু হতে চলেছে এই ফিল্মের শুটিং। ফিল্মের প্রধান চরিত্রের প্রেক্ষাপট দুবাই হলেও উত্তরবঙ্গে হবে প্রথম দফার শুটিং।

Advertisements

মুখ বন্ধ রেখেছেন তনুশ্রীও। তিনিও এক্ষুণি তাঁর কাজ নিয়ে কিছু বলতে চান না। আগামী দিনে তাঁর হাতে কি কি ফিল্ম আছে, তা নির্দিষ্ট সময়ে সবাই জানতেন পারবেন, বলে মতপ্রকাশ তনুশ্রীর। কিন্তু দুই দিন আগেই তনুশ্রী ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন।

Advertisements

তনুশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের সালোয়ার-কামিজ ও সিঁথিতে সিঁদুর, কপালে লাল টিপ। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তনুশ্রী লিখেছেন, সে তার প্রেমিকের সোলমেট, পুরুষের সন্তানের মা, তাকে আঁকড়ে ধরে বাঁচে বহু জীবন। কিন্তু তার জীবন তাকে নিয়ে গিয়েছে অন্য পথে। জীবনসঙ্গিনী হওয়ার বদলে সে হয়ে উঠেছে বহু পুরুষের স্বার্থসিদ্ধির হাতিয়ার। তার নাম শুভাঙ্গী। তবে এটি সম্ভবত ‘সূর্য’ নামে তনুশ্রীর কোনো আপকামিং প্রজেক্টের। কারণ হ্যাশট‍্যাগে ‘সূর্য’ কথাটি লেখা রয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

whatsapp logo
Advertisements