whatsapp channel

আজও প্রতিটি দিন মিস করেন স্বামীকে, প্রয়াত ঋষির জন্য চিঠি লিখলেন নীতু

শরীরের মৃত্যু হলেও প্রেম আর স্মৃতি'র মৃত্যু কি হয়? একেবারেই হয় না। সেইজন্য মৃত্যুর এক বছর হয়ে যাওয়ার পরেই স্বামীর স্মৃতিতে বিভোর স্ত্রী নীতু সিং। ১৯৮০ সালের ২২ জানুয়ারী তারিখে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শরীরের মৃত্যু হলেও প্রেম আর স্মৃতি’র মৃত্যু কি হয়? একেবারেই হয় না। সেইজন্য মৃত্যুর এক বছর হয়ে যাওয়ার পরেই স্বামীর স্মৃতিতে বিভোর স্ত্রী নীতু সিং। ১৯৮০ সালের ২২ জানুয়ারী তারিখে ঋষি কাপুর অভিনেত্রী নীতু সিংকে বিয়ে করেন। এই সুখী দম্পতির দুইটি সন্তান রয়েছে। বিয়ের পর কেরিয়ার ছেড়ে শুধুমাত্র সংসারে মন দিয়েছিলেন। স্বামী সন্তান নিয়ে তৈরি করেছিলেন আনন্দ নিকেতন। আজ সেই মন্দিরের একজন সদস্য নেই।

Advertisements

হ্যাঁ, গত বছর এই দিনেই চিরবিদায় জানিয়েছিলেন কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুর। প্রসঙ্গত, ২০১৮ সালে ঋষি কাপুরের ক্যানসার আক্রান্ত হওয়ার খবর প্রথম সামনে আসে। এরপর একটানা একবছর নিউ ইয়র্কে চিকিৎসা চলে তাঁর। ২০১৯ সালে ভারতে ফেরেন তিনি।তারপর থেকেও নিময়িত চিকিৎসার মধ্যেই ছিলেন তিনি। কিন্তু, ক্যান্সার বাঁচতে দেয়নি। শেষের দিকে ৬৭ বছর বয়সী এই অভিনেতা ভর্তি ছিলেন মুম্বইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে। তাঁর সঙ্গে ছিলেন পত্নী নীতু কাপুর।

Advertisements

Advertisements

এদিন ঋষির সঙ্গে নীতু তাঁর একটি সাদা-কালো পুরনো ছবি শেয়ার করে নিজের মনের গভীর ক্ষত ব্যক্ত করেছেন। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় অভিনেত্রী নীতু সিং। তাই এদিন পুরোনো স্মৃতি উস্কে লিখলেন, ‘জীবন চলতে থাকবে, কিন্তু তা কখনওই তোমার সঙ্গে থাকার মতো নয়।’

Advertisements

এখানেই শেষ নয়, এদিন তিনি এও জানান, “সারাটা বছরই দুঃখ ও বেদনায় ভরা কেটেছে, আরও খারাপ কেটেছে কারণ তাঁকে আমরা হারিয়ে ফেলেছি… এমন একটাও দিন নেই যেদিন আমরা তাঁর সঙ্গে আমাদের জীবন কাটানোর কথা শেয়ার করিনি.. কখনও ওঁর জীবনদর্শন, কখনও ওঁর জোকস, কখনও ওঁর নানা গল্প।’ এরই সঙ্গে নীতু আরও লিখেছেন, ‘মুখে হাসি নিয়ে গোটা বছরটা আমরা কাটিয়ে ফেলেছি। জীবন চলতেই থাকবে, তবে তোমার সঙ্গে যেমন ছিল তেমন কখনওই হবে না।”

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media