BollywoodHoop Plus

Tamannaah Bhatia: দুধ সাদা পোশাকে পুরুষদের ঘুম কাড়লেন তমন্না ভাটিয়া

তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) বর্তমানে তাঁর নতুন ওয়েব সিরিজ ‘জি করদা’-র প্রচারে ব্যস্ত। ফলে প্রোমোশনাল ফটোশুটে নিত্যনতুন রূপে নিজেকে মেলে ধরছেন তিনি। সম্প্রতি নিজের নতুন কয়েকটি ছবি ও ফটোশুটের ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করলেন তমন্না যা আবারও বুঝিয়ে দিল তাঁর স্টাইল স্টেটমেন্ট। ছবিগুলি 20 শে জানুয়ারি, মঙ্গলবার শেয়ার করেছেন তিনি।

তমন্নার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, একটি সোফার উপর বসে রয়েছেন তিনি। তাঁর পরনে রয়েছে সাদা রঙের করসেট টপ যাতে রয়েছে কাট আউট ডিটেল। টপের উপরের অংশে রয়েছে সাদা রঙের ফুলস্লিভ শ্রাগ। এই টপের সাথে অফ হোয়াইট রঙের ট্রাউজার পরেছেন তমন্না। পায়ে রয়েছে মেটালিক সিলভার রঙের ব্যালেরিনা। কানে রয়েছে একই রঙের হুপ ইয়ারিং। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। শিমারি গোলাপি আইশ‍্যাডো তমন্নার চোখকে আকর্ষক করে তুলেছে। ঠোঁটে রয়েছে ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিক। চিকবোনে রয়েছে হালকা গোলাপি হাইলাইটারের ছোঁয়া। ছবিগুলি শেয়ার করে তমন্না লিখেছেন, হেটার্সরা নিঃসন্দেহে বলতে পারেন, এগুলি পেইন্টিং নয়।

তমন্নার ছবিগুলির প্রশংসা করে রাশি খান্না (Rashi Khanna) লিখেছেন, তিনি সুন্দরী। সারিকা ধিলোঁ পোস্ট করেছেন আগুনের ইমোজি। বর্তমানে তমন্নার সাথে সম্পর্ক রয়েছে বিজয় বর্মা (Vijay Varma)-র। তমন্নার অন্য ছবিগুলির কমেন্ট সেকশনে বিজয়ের কমেন্টের দেখা মিললেও এই ছবিগুলিতে তা পাওয়া যায়নি।

আগামী 29 শে জুন নেটফ্লিক্সে স্ট্রিম হতে চলেছে ‘লাস্ট স্টোরিজ টু’। এই ওয়েব সিরিজের মাধ্যমেই প্রথমবার অনস্ক্রিন আসতে চলেছেন বিজয় ও তমন্না জুটি।

Related Articles