Finance News

একবার টাকা বিনিয়োগ করেই মাসে ১০ লাখ পর্যন্ত আয়ের সুযোগ, এই ব্যবসার জেরে খুলবে আপনার ভাগ্য

ব্যবসা তো অনেকেই করছেন। কিছু মানুষ এও মনে করেন যে চাকরির থেকে ব্যবসা ভালো এবং এতে বেশি লাভ হয়। তাছাড়া ব্যবসা হল স্বাধীন, মাথার উপর ছড়ি ঘোরানোর মতন কেউ নেই। একবার ব্যবসায় উন্নতি করতে পারলে শুধুই টাকা আর টাকা। তাহলে চলুন আজ আপনি পাবেন একটা দুর্দান্ত বিজনেস আইডিয়া। এক্ষেত্রে আপনার যদি মোটা অঙ্কের পুঁজি হয় তাহলে আপনি মাসে লাখ লাখ টাকা উপার্জন করতে পারেন। ভাবছেন কি সেই বিজনেস যেখানে মাত্র একবার ইনভেস্ট করলেই লাভের মুখ দেখা যাবে। দেরি না করে সম্পূর্ণ প্রতিবেদন পড়ুন।

আজকাল মানুষ বেশিরভাগ জিনিস অনলাইন থেকে কিনতে পছন্দ করে। খেয়াল করে দেখবেন যে অনলাইন থেকে কিছু অর্ডার করলে সেটি একটি সুন্দর প্যাকিং বক্সে করে আসে, যাতে জিনিসটি সুরক্ষিত থাকে এবং প্যাকেট ধরতেও সুবিধা হয়। তাহলে, বুঝতেই পারছেন কোন বিজনেসের ইঙ্গিত দেওয়া হচ্ছে।

আপনি শুরু করতে পারেন কার্ডবোর্ড এর বিজনেস (Cardboard box manufacturing plant idea)। আজকাল কার্ডবোর্ড বাক্সের চাহিদা বাড়ছে। তাই যদি আপনি প্রথম দিকে সর্বাধিক ২০ লাখ টাকা ঢালতে পারেন তাহলে মাসে কম করে ৫ লাখ অনায়াসে কামাতে পারবেন, এমনকি ব্যবসা যদি রমরমিয়ে চলে তাহলে ১০ লাখ পর্যন্ত আপনার উপার্জন হবে।

কার্ডবোর্ড বাক্সের বিজনেস শুরু করতে চাইলে কাঁচামাল হিসেবে আপনার লাগবে ক্রাফ্ট পেপার, যার বাজার মূল্য প্রতি কেজি মাত্র ৪০ টাকা। ফলে সে ক্ষেত্রে আপনি খুব একটা বেশি খরচ হচ্ছে না। যাইহোক, ক্রাফ্ট পেপার ছাড়াও আপনার লাগবে দুটি মেশিন এবং জায়গা। সেমি অটোমেটিক এবং সম্পূর্ণ অটোমেটিক মেশিন দুটো লাগবে বক্স বানানোর ক্ষেত্রে। এই দুই ধরনের মেশিন নিয়ে এবং কর্মীদের নিয়ে যদি আপনি ছোট আকারের বক্স বানাতে পারেন তাহলে আপনি কাস্টমারের চাহিদা কুলিয়ে পারবেন না। কারণ, আজকের দিনে এই বক্সের চাহিদা ব্যাপক। তাই পুঁজি যদি একটু বেশি থাকে তাহলে মাঠে নেমে যেতে পারেন।

Related Articles