Hoop VideoHoop Viral

হলুদ সালোয়ারে ভরা মঞ্চে কোমর নাচালেন স্বপ্না চৌধুরী, বাচ্চাদের সামনে দেখবেন না

হরিয়ানার শিল্পীদের মধ্যে অন্যতম সফল নিদর্শন যদি কেউ হয়ে থাকে তবে তিনি হলেন স্বপ্না (Sapna Choudhary)। তাঁর রূপ, পোশাক, সাজগোজ ও পারফরম্যান্স সবই জবরদস্ত। এই কারণেই তিনি যখনই স্টেজে ওঠেন সেই শো হয়ে যায় ম্যাজিকের মতন দমদার। স্বপ্না এতটাই জনপ্রিয় নৃত্যশিল্পী যে প্রায়দিনই তার ডাক আসে বিভিন্ন স্টেজ শোয়ের জন্য। আর স্বপ্নার শো মানেই সেটা হবে মশলাদার, ক্লাসি ও সুপার হিট।

মা হওয়ার পরেও এতটুকু গ্ল্যামার কমেনি স্বপ্নার। বরং চুটিয়ে দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন তিনি। সম্প্রতি, ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, যা আমরা নিশ্চয় দেখবো। তবে, বলে রাখা ভালো যে অভিনেত্রী স্বপ্না সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। প্রায় সময় নিজের স্টেজ শোয়ের ভিডিও পোস্ট করেন তিনি। আপাতত, নিজের একটি পুরনো নাচের ভিডিওর সূত্র ধরেই পুনরায় চর্চায় এসেছেন হরিয়ানার ড্যান্সিং কুইন স্বপ্না চৌধুরী।

প্রায় চার বছর আগে ‘ত্রিমূর্তি ক্যাসেটস্’ নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয় স্বপ্নার একটি পুরনো নাচের ভিডিও, যেখানে স্বপ্না ওপেন স্টেজে, একটি হলুদ সালোয়ার স্যুটে জমিয়ে পারফর্ম করছেন। স্বপ্নার নাচের জাদুতে কাবু দর্শকরা। কেউ হাততালি দিচ্ছে তো কেউ নাচতে শুরু করে দিয়েছে। প্রসঙ্গত, কিশোরী অবস্থা থেকেই স্বপ্না আসেন এই পেশায়। এরপর থেকে একের পর এক স্টেজ শো করতে করতে স্বপ্না, এখন সে রীতিমত সেলিব্রিটি। কান ফিল্ম ফেস্টিভ্যাল এ স্বপ্নার উপস্থিতি চোখে পড়ার মতন, পাশাপাশি বিগ বসের ঘরেও স্বপ্না প্রতিযোগী হিসেবে যান। এছাড়া, একের পর এক মিউজিক অ্যালবামে স্বপ্না কাজ করেছেন। সুতরাং, স্বপ্নার কেরিয়ার সম্পর্কে নতুন করে বলার কিছু নেই।

তবে, সম্প্রতি স্বপ্নার ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ‘কান্ধে পে কুলাড়ি লেকে’ গানের তালে দাপিয়ে পারফর্ম করছেন স্বপ্না। আর তাঁর নাচের তালে কোমর দোলাচ্ছে উপস্থিত দর্শকরা। চলুন দেখে নেওয়া যাক স্বপ্নার দমদার পারফরম্যান্স।

Related Articles