whatsapp channel
Hoop PlusTollywood

Adrija Roy: কমলা রঙের মনোকিনিতে উঁকি দিচ্ছে গোপন জিনিস, ফের ভাইরাল অদ্রিজা!

অদ্রিজা রায় (Adrija Roy) বর্তমানে মুম্বই প্রবাসী। কালার্স চ্যানেলের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘দুর্গা অউর চারু’-তে চারুর ভূমিকায় নজর কেড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও অদ্রিজা যথেষ্ট অ্যাকটিভ। সব ধরনের পোশাকেই সমান স্বচ্ছন্দ অদ্রিজা। পর্দায় অবশ্য চারুর ভূমিকায় শাড়ি পরেই দেখা মেলে তাঁর। তবে এবার আরব সাগরের মাঝে ইয়টে খোলামেলা পোশাকে ধরা দিলেন অদ্রিজা।

তবে এটি প্রায় এক মাস আগের ছবি। সেই ছবিটি আবারও নতুন করে ভাইরাল হয়েছে ইন্সটাগ্রামে। ছবিতে অদ্রিজার পরনে রয়েছে কমলা রঙের মনোকিনি। মনোকিনির উপরের নেকলাইন ডিপ। ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে অদ্রিজার ক্লিভেজ। মনোকিনির উপরের অংশ প্লিটেড। ব্যাকলেস মনোকিনির মাধ্যমে উন্মুক্ত রয়েছে অদ্রিজার পিঠ। তবে পিঠের উপর পড়ে রয়েছে তাঁর খোলা চুল। হালকা মেকআপ করেছেন অদ্রিজা। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। চোখ আবৃত রয়েছে কালো সানগ্লাসে। ইয়টের সিঁড়িতে দাঁড়িয়ে চুল নিয়ে খেলা করতে ব্যস্ত অদ্রিজা। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, গ্রীষ্মের দিনগুলি। ক্যাপশনের সাথেই সূর্য ও সানগ্লাসের ইমোজি পোস্ট করেছেন অদ্রিজা।

কলকাতা থেকে দূরে মুম্বইয়ে থাকলেও শহরের বন্ধুদের সাথে অদ্রিজার নিয়মিত যোগাযোগ রয়েছে। কলকাতার ফ্যাশন ফটোগ্রাফার রুদ্র সাহা (Rudra Saha) অদ্রিজার ছবির প্রশংসা করেছেন। দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy) মজা করে লিখেছেন, তিনি জ্বলছেন। নিজের কমেন্টের সাথে দেবচন্দ্রিমা জুড়েছেন আগুনের ইমোজি। অনুরাগীরাও অদ্রিজার ছবির প্রশংসা করেছেন।

সাম্প্রতিক কালে মুম্বইয়ে আয়োজিত ‘বালিস্টিক 2023’ অ্যাওয়ার্ড সেরেমনিতে ‘দুর্গা অউর চারু’-তে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন অদ্রিজা।

whatsapp logo