Hoop VideoHoop Viral

ফুলের উপর শুয়ে রোম্যান্স করলেন নিরহুয়া-আম্রপালি, দেখুন জুটির দুষ্টু-মিষ্টি প্রেম

নিরহুয়া ও আম্রপালি থাকা মানেই জমজমাট কিছু একটা হতে চলেছে। দুজনের রোমান্টিক কেমিস্ট্রি বরাবর দর্শক মনে শিহরণ জাগায়। এই দুইজন পর্দায় এলেই মানুষ আশা করে নিশ্চয় কিছু একটা দুর্দান্ত হবে। প্রতিবারের মতন দর্শকদের টাটকা বিনোদন দিতে দিতে আম্রপালি ও নিরহুয়া এখন তাদের ভক্তদের চোখের মণি। বিশেষত, দিন যত এগোচ্ছে ভোজপুরি কনটেন্টের গুরুত্ব বৃদ্ধি পাচ্ছে, আর তারকারাও জনপ্রিয়তা পাচ্ছে বিপুল পরিমাণে।

আজকে যেই ভিডিও নিয়ে আলোচনা শুরু হবে সেটির মুখ্য ভূমিকায় আছেন নিরহুয়া ও আম্রপালি। দুজনে একসঙ্গে বহু সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। এখনও চুটিয়ে অভিনয় করে যাচ্ছেন। নিরহুয়া হলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার, পাশাপাশি, আম্রপালি হলেন অন্যতম সুন্দরী অভিনেত্রী। তাই এই দুজনের বিনোদন যেখানে দর্শকরাও সেখানে।

নিরহুয়া ও আম্রপালি’র (Nirahua – Amrapali Romance Video) জুটি এতটাই সফল যে শুধু নতুন নয়, পুরনো ভিডিও ঘুরে ফিরে ভাইরাল হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় দর্শকরা এদের পুরনো সিনেমার নাচের ভিডিও প্লে করে। এতে করে ভিউজ বাড়ছে, পাশাপাশি বাড়ছে সাবস্ক্রাইবারদের সংখ্যা। একদিকে হচ্ছে উপার্জন, অন্যদিকে বাড়ছে জনপ্রিয়তা।

‘saawan me hariyar bhayil’ গানটি কি কখনো শুনেছেন? না শুনে থাকলে প্রতিবেদনের শেষে দেওয়া লিঙ্কে ক্লিক করলেই ভিডিওটি উপভোগ করতে পারবেন। এই গানটি ‘সিপাহি’ ছবির, যেখানে অভিনয় করেছেন নিরহুয়া ও আম্রপালি দুজনে। গানটি গেয়েছেন ওম ঝা এবং প্রিয়াঙ্কা সিং । ভিডিওতে দেখা যাচ্ছে নিরহুয়া ও আম্রপালি শুয়ে রোম্যান্স করছে। চলুন দেখে নেওয়া যাক দুজনের দুষ্টু মিষ্টি প্রেমের দৃশ্য।

Related Articles