Bengali SerialHoop Plus

Roshni Bhattacharyya: বিকিনি পরে কটাক্ষের শিকার ‘করুণাময়ী রাণী রাসমণি’-র জগদম্বা

গত ডিসেম্বর মাসে আনুষ্ঠানিক রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছিলেন রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)। এরপর হানিমুনে স্বামীর সাথে তিনি গিয়েছিলেন ক্রাবি আইল্যান্ডে। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রোশনি। কিন্তু কয়েকটি অনলাইন পোর্টালের মাধ্যমে 2023 সালের মাঝামাঝি এসে আবারও নতুন করে ভাইরাল হয়ে চলেছে রোশনির ক্রাবি আইল্যান্ডের ছবিগুলি। এর মধ্যেই একটি ছবি গত 23 শে জুন আবারও নতুন করে ভাইরাল হয়েছে ‘বাজ অফ কলকাতা’ নামে একটি ইন্সটাগ্রাম পেজের সৌজন্যে।

ছবিতে রোশনির পরনে রয়েছে গোলাপি রঙের হল্টারনেক বিকিনি। বিকিনিটি ব্যাকলেস। পিঠে রয়েছে শুধু একটি ফিতে। চুলে পনিটেল বেঁধেছেন রোশনি। কোনো মেকআপ করেননি তিনি। সবুজ পাহাড় ঘেরা নীল সমুদ্রের জলে নেমেছেন রোশনি। তাঁর হাতে ধরা বিয়ারের ক্যান। সমুদ্রের জলের মধ্যে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। পেজের তরফে ক্যাপশনে লেখা হয়েছে, রোশনি নিজেই তাঁর ‘পারফেক্ট ভ্যাকেশন’-এর ছবি তাঁদের হাতে তুলে দিয়েছেন। এই ক্যাপশনে ট‍্যাগ করা হয়েছে অভিনেত্রীকেও। রোশনির অনুরাগীদের একাংশ তাঁর ছবির প্রশংসা করলেও অনেকেই তাঁর কোমরের কালো রঙের সুতোর সমালোচনা করেছেন।

রোশনির কোমরের কালো সুতোটি ধর্মীয় সংস্কারের কারণে বাঁধা রয়েছে। বিকিনি পরলেও সুতোটি খুলতে চাননি রোশনি। নেটিজেনদের একাংশের কাছে বিকিনির সাথে কালো সুতো যথেষ্ট বেমানান লেগেছে। তবে নিজস্ব ধর্মাচরণের অধিকার সকলের রয়েছে। ফলে রোশনি সেই অধিকার প্রয়োগ করতেই পারেন।

একের পর এক হিট ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি বলিউডের হিন্দি ফিল্ম ‘মিসেস আন্ডারকভার’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রোশনি।

Related Articles