whatsapp channel
Hoop StoryHoop Viral

খিদের জ্বালায় অসাধারন গান গেয়ে ভিক্ষাবৃত্তি করছে এই যুবক, তুমুল ভাইরাল ভিডিও

ট্রেনে ভিক্ষাবৃত্তি করে অনেকেই জীবিকা নির্বাহ করেন। কখনো গান শুনিয়ে, কখনো আবার নানান রকম শারীরিক অঙ্গভঙ্গি মাধ্যমে ভিক্ষাবৃত্তি করে সংসার চালানো মানুষের অভাব নেই। জন্ম থেকেই দৌড়াতে হয় কটা টাকার জন্য। ঠিক সেই রকমই এক করুন কষ্টকর জীবন যাত্রার ছবি ভেসে উঠল সোশ্যাল মিডিয়ার পর্দায়। এক যুবক সে ভিক্ষাবৃত্তি করে গান গেয়ে টাকা রোজগার করছে ট্রেনের মধ্যে।

কেউ কেউ অবাক হয়ে শুনে তাকে যথাযোগ্য অর্থ প্রদান করছে, কেউ কেউ আবার মুখ ঘুরিয়ে নিচ্ছে রোজকারের এই জীবনযাত্রায়। এই ভাবে চলছে দিনের পর দিন। ছোট্ট ছেলেটি যার ব্যাগ হাতে নিয়ে স্কুলে গিয়ে পড়াশোনা করার কথা তার ছোট্ট দুই কাঁধে সংসারের ভার। তাই যে সময়টা সচ্ছল পরিবারের ছেলেমেয়েরা পড়াশোনা করে সুশিক্ষিত হওয়ার ইঁদুর দৌড়ে দৌড়চ্ছে, সেই সময় এই ছেলেটা তখন পেটের ইঁদুর দৌড়কে বন্ধ করতে রোজগারের তাগিদে নিজের প্রতিভাকে জলাঞ্জলি দিয়ে ভিক্ষাবৃত্তি করতে নেমেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতো ভাইরাল হয়েছে। ছোট্ট ছেলেটির অসম্ভব ভাল এই প্রতিভা শুধুমাত্র ট্রেনের মধ্যেই শেষ হয়ে যাবে। এই কথা ভেবে অনেকেই অবাক হয়ে ভিডিওটি পুরোটাই দেখেছেন। ভিডিওটি কয়েক মুহুর্তের মধ্যে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। এই ভাবেই কি এই ছেলেটার মত বহু যুবকের ভবিষ্যৎ শেষ হয়ে যাবে? আপাতত এই প্রশ্ন মনের মধ্যে রেখে ভবিষ্যতের দিকে তাকিয়ে থাকতে হবে প্রত্যেককেই।

whatsapp logo