Bengali SerialHoop Plus

Ankita Mallick: ফুলকিকে টেক্কা দেওয়ার পর কি বলছেন ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা!

একসময় নামী ধারাবাহিক থেকে বাদ পড়েছিলেন অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। এরপরেই তাঁর কাছে এসেছিল স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty) প্রযোজিত ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ -তে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ। একের পর এক ধারাবাহিক অফ এয়ার হওয়ার আবহে আগামী মাসে ‘জগদ্ধাত্রী’ পূর্ণ করতে চলেছে সম্প্রচার শুরুর এক বছর। শুরু থেকেই টিআরপি তালিকায় সেরা তিনে থাকা তো বটেই, ‘জগদ্ধাত্রী’ হয়েছে বেঙ্গল টপার। এই ধারাবাহিক জি বাংলার তুরুপের তাস। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-কে রীতিমত টেক্কা দিচ্ছে ‘জগদ্ধাত্রী’। এর মধ্যেই এসে গিয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘ফুলকি’। এই ধারাবাহিকের টিআরপিও যথেষ্ট ভালো। তবে চলতি সপ্তাহে ‘ফুলকি’-কে হারিয়ে ‘জগদ্ধাত্রী’ পৌঁছে গিয়েছে টিআরপি তালিকায় দ্বিতীয় নম্বরে।

এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর হল 7.8। ‘ফুলকি’-কে হারিয়ে চলতি সপ্তাহে ‘জগদ্ধাত্রী’ হয়েছে চ্যানেল টপার। জগদ্ধাত্রী ওরফে জ্যাসের ভূমিকায় অঙ্কিতার অভিনয় প্রশংসিত হচ্ছে। তিনি জানালেন, টিআরপি তালিকায় সেরা তিনে এই ধারাবাহিকের স্থান বজায় রাখার জন্য দর্শকদের কাছে কৃতজ্ঞ ‘জগদ্ধাত্রী’-র গোটা টিম। দর্শকদের ভালোবাসার ফলে আগামী দিনেও এই স্থান ধরে রাখতে পারবেন বলে আশাবাদী অঙ্কিতা। তিনি জানালেন, ধারাবাহিকটির প্রযোজক স্নেহাশিস প্রত্যেক পর্বেই দর্শকদের জন্য চমক তৈরি করছেন। জি বাংলার নতুন মেগা ‘কার কাছে কই মনের কথা’ টিআরপির সেরা দশেও নেই।

তবে ‘ফুলকি’-র সাথে ‘জগদ্ধাত্রী’-র প্রতিযোগিতা প্রসঙ্গে অঙ্কিতার মত, নির্দিষ্ট ভাবে কোনো একটি মেগা অন্য কারোর প্রতিযোগী নয়। কারণ প্রতিটি মেগাই কখনও এক নম্বরে, কখনও দুই নম্বরে থাকবে। অঙ্কিতা মনে করেন, নিজেকেই নিজের প্রতিযোগিতা মনে করা উচিত। বর্তমানে দর্শকরা ধারাবাহিকের উপর থেকে আগ্রহ হারিয়ে ফেলছেন। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে লাগাতার এক বছর ধরে ভালো টিআরপি ধরে রাখা যথেষ্ট বড় পাওনা বলে মত প্রকাশ অঙ্কিতার। এটাই তাঁর ভালো লাগা বলে জানালেন তিনি। ব্যক্তিগত ভাবে অন্যের সাথে প্রতিযোগিতায় কোনোদিনই বিশ্বাস করেননি অঙ্কিতা।

উৎসব নিজেকে বাঁচাতে ফাঁসিয়ে দিতে চাইছে মেহেন্দিকে। তাকে কি রক্ষা করতে পারবে জ্যাস? উত্তর পেতে হলে চোখ রাখতে হবে ‘জগদ্ধাত্রী’-র আগামী পর্বগুলিতে।

Related Articles