Bengali SerialHoop Plus

দিদির গায়ে হলুদের অনুষ্ঠানে ফুলের সাজে ‘কৃষ্ণকলি’র শ্যামা

বিয়ের মরশুমে সেজে উঠলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের শ্যামা ওরফে তিয়াসা রায়। গায়ে হলুদের দিন হলুদ রঙের লং কুর্তার সঙ্গে হলুদ স্কার্টে সেজে উঠলেন অভিনেত্রী। না এটা কোন রিল লাইফের গল্প নয়, একদম রিয়েল লাইফে গায়ে হলুদের দিন সাজলেন এমন করে তিয়াসা। মাথায় কানে তাঁর ছিল হলুদ ফুলের গয়না।

পর্দায় শ্যামার গায়ের রং শ্যামল হলেও বাস্তবে তিয়াসা কিন্তু শ্যামল নন। দিনের আলোয় হলুদ রঙের পোশাকে আরও মোহময়ী লাগছিলেন অভিনেত্রী। এমন ফুলের সাজে সেজেছেন যে গায়ে হলুদের পর্ব বুঝি একেই বলে।

তিয়াসা নিজের ছবিগুলি পোস্ট করে একটির ক্যাপশানে লেখেন, “প্রতিটা দিন যেন ঈশ্বরের আশীর্বাদ। একটা নতুন সূচনা, সবকিছুই সুন্দর।”

ভুল করেও ভাববেন না যে তিয়াসার গায়ে হলুদ পর্ব চলছে। তিয়াসার জন্য সুবান আছে। চলছে তিয়াসার দিদির বিয়ের পর্ব। সেই অনুষ্ঠানেই নিজেকে হলুদে সাজিয়ে ছিলেন অভিনেত্রী। এই জন্যেই তিয়াসার দিদির গায়ে হলুদের অনুষ্ঠানের ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। মিষ্টি দিদির গালে ভালবাসার চুম্বন দিচ্ছেন অভিনেত্রী। অবশ্য তিয়াসার এই ছবি গুলি পোস্ট করা মাত্রই দর্শকরা তিয়াসার রূপে মুগ্ধ হয়ে যান, অনেকে ভাবতেও শুরু করে দিয়েছেন তিয়াসার গায়ে হলুদ! কিন্তু তিয়াসা স্পষ্ট করে বলেই দিয়েছেন যে তাঁর দিদির বিয়ের অনুষ্ঠান।

Related Articles