Hoop Life

Lifestyle: বাড়ির এই বিশেষ‌ কোনে লাগান অ্যালোভেরা, চিরতরে মিটে যাবে অর্থনৈতিক সংকট

অ্যালোভেরা নানান গুনে ভরপুর। রূপচর্চার জগতে এর চাহিদা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। মানুষ আজকাল অ্যালোভেরা তুলে নিচ্ছে চুল ও ত্বকের যত্নের জন্য। কেউ কেউ অ্যালোভেরা জুস পর্যন্ত খাচ্ছে, কেউ অ্যালোভেরা জেল ত্বকে চুলে মেখে জেল্লা বাড়াচ্ছে। কিন্তু, জানেন কি এই অ্যালোভেরা সৌভাগ্য বয়ে আনতে পারে? বৈবাহিক সম্পর্ক থেকে আর্থিক উন্নতি সবই হতে পারে নিমিষে। যদি বাস্তু শাস্ত্র বিশ্বাস করে থাকেন তাহলে এই প্রতিবেদন আপনার কাজে আসবে। চলুন জেনে নিই অ্যালোভেরা গাছ বাড়ির কোন দিকে লাগানো যায় (Alovera plantation according to Vastu Shastra)। এই প্রতিবেদন আপনাকে সঠিকভাবে গাইড করতে পারে।

বাস্তু শাস্ত্র অনুযায়ী, অ্যালোভেরা গাছ বাড়ির সঠিক দিকে লাগালে সুখ, সমৃদ্ধি ও সৌভাগ্য বৃদ্ধি পায়। আজকাল অনেকেই বাড়িতে মানি প্ল্যান্ট, বাঁশ গাছ, অ্যালোভেরা গাছ লাগান। এই গাছগুলি আকৃতিতে ছোট হয় এবং বাস্তু শাস্ত্র মতে এর অনেক গুণাগুণ আছে। এখন আপনাকে জানতে হবে অ্যালোভেরা গাছ (Alovera plantation) কোথায় ও কিভাবে লাগাবেন।

যদি বাড়িতে আর্থিক উন্নতি চান তাহলে মানি প্ল্যান্ট গাছের পাশাপাশি অ্যালোভেরা গাছ লাগান। এই গাছ লাগাতে হবে বাড়ির পশ্চিম কোণে। পশ্চিম দিকে অ্যালোভেরা গাছ লাগালে হবে আর্থিক উন্নতি। তবে, এক্ষেত্রে এটা বলতেই হয় যে বিনা পরিশ্রম ও শিক্ষায় কোনো কিছুই সম্ভব নয়।

উত্তর দিকে একেবারেই অ্যালোভেরা গাছ লাগানো চলবে না বাস্তু মতে। বাড়ির দক্ষিণ পূর্ব দিকে লাগাতে হয় অ্যালোভেরা গাছ তবেই গৃহে ফেরে সুখ শান্তি, এমনকি দাম্পত্য জীবন হয় সুখের। শুধু অ্যালোভেরা নয়, মানি প্ল্যান্ট বা বাঁশ গাছ আপনি যদি দক্ষিণ পূর্ব করে রাখেন তাহলে ফল পাবেন ইতিবাচক, নয়তো এই গাছগুলির নেতিবাচক দিকও আছে। তাই গাছ লাগানোর পূর্বে একবার বাস্তু টিপস্ নিয়ে নিন।

Related Articles