whatsapp channel
BollywoodHoop Plus

Ileana D’cruz: পুত্রসন্তানের জন্ম দিলেন ইলিয়ানা!

কয়েক মাস আগে ইলিয়ানা ডি’ক্রুজ (Ileana D’cruz) তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর সকলের সাথে শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। ইলিয়ানার মা ও তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের একাংশ তাঁকে শুভেচ্ছা জানালেও নেটিজেনদের একাংশের কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন ইলিয়ানা। কিন্তু তিনি দিন গুনছিলেন তাঁর সন্তানের জন্য। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে চলতি বছরের পয়লা অগস্ট ইলিয়ানা জন্ম দিয়েছেন তাঁর পুত্রসন্তানের। 5 ই অগস্ট রাতে নবজাতকের ছবি শেয়ার করে ইলিয়ানা প্রকাশ্যে এনেছেন একরত্তির নাম , কোয়া ফিনিক্স ডোলান (Koa Pheonix Dolan)।

‘কোয়া’-র অর্থ হল যোদ্ধা। এদিন ইলিয়ানার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, নিশ্চিন্তে ঘুমাচ্ছে একরত্তি কোয়া। সাদা চাদর দিয়ে আবৃত করা রয়েছে তাকে। পুত্রসন্তানের ছবি শেয়ার করে ইলিয়ানা লিখেছেন, তিনি ভাষায় বোঝাতে পারবেন না তাঁর উচ্ছ্বাস। হৃদয়ের সবটুকু দিয়ে তিনি পৃথিবীর বুকে অভ্যর্থনা করেছেন কোয়াকে। ইলিয়ানার ছবির নিচে কমেন্ট সেকশনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ডাব্বু রত্নানি (Dabbu Ratnani), তনুজ গর্গ (Tanuj Garg), নম্রতা পুরোহিত (Namrata Purohit), আথিয়া শেঠি (Athiya Shetty)-রা। নার্গিস ফকরি (Nargis Faqri), অর্জুন কাপুর (Arjun Kapoor)-রাও কোয়াকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

ইলিয়ানা অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর ঘোষণার পর তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে উঠেছিল একাধিক প্রশ্ন। তবে সম্প্রতি তাঁর স্বামীর সাথে ছবি শেয়ার করে ইলিয়ানা জানিয়েছেন তাঁর পুত্রসন্তানের পিতৃপরিচয়। অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণার এক মাস আগে মাইকেল ডোলান (Michael Dolan)-কে বিয়ে করেছেন ইলিয়ানা। চলতি বছরের মে মাসে তাঁদের বিয়ে হয়েছে। সেই সময়ের একটি ছবিতে ইলিয়ানাতে ওয়েডিং গাউন পরে দেখা গিয়েছিল।

আগামী দিনে ইলিয়ানাকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন রণদীপ হুডা (Randeep Hooda)।

whatsapp logo