BollywoodHoop Plus

Kangana Ranaut: শাড়ির সাজ এখন‌ অতীত, একের পর এক ওয়েস্টার্ন পোশাকে মাত দিচ্ছেন কঙ্গনা

কোনো সরকারি সম্মাননা হোক কিংবা অ্যাওয়ার্ড শো কিংবা ছবির প্রচার কঙ্গনাকে সবসময় শাড়িতেই দেখা যেত। তবে ইদানিং বলিউডের মণিকর্ণিকা ধরা দিচ্ছেন ওয়েস্টার্ন লুকে যা তার ছবিগুলি দেখলেই স্পষ্ট ধারণা করা যায়। এখন তিনি সোশ্যাল মিডিয়ায় ইদানিং তার নানা গ্ল্যামারাস লুকের ছবি আপলোড করে থাকেন।

কঙ্গনা যেমন অভিনেত্রী হিসেবে একজন ভার্সেটাইল তেমনি একজন ফ্যাশন ডিভা হিসাবেও বারবার তিনি তাঁর লুকে নানা বৈচিত্র্য তৈরি করেন। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত তার রিয়েলিটি শো ‘লক আপ’-এর জন্য প্রতিনিয়ত খবরে রয়েছেন। প্রতিদিন, কঙ্গনার শো সম্পর্কিত কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করে। একই সময়ে, কঙ্গনা রানাওয়াত একটি লাল রঙের পোশাক পরে এমন একটি পোস্ট শেয়ার করেছেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

‘গ্যাংস্টার’ ছবির মাধ্যমে কেরিয়ার শুরু করেন কঙ্গনা রানাওয়াত। এই ছবিটি ২০০৬ সালে ২৮শে এপ্রিল তারিখে মুক্তি পায়। ছবিটি মুক্তির ১৬ বছর হয়ে গেছে। এই ছবিটিকে তার বলিউড যাত্রার সাথে সংযুক্ত করে, কঙ্গনা রানাওয়াত একটি পোস্ট করেছেন যা ভাইরাল হচ্ছে।

কিছু ছবি শেয়ার করে কঙ্গনা রানাওয়াত ইনস্টাগ্রামের অফিসিয়াল অ্যাকাউন্টে একটি লম্বা এবং চওড়া ক্যাপশন লিখেছেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন- ‘১৬ বছর আগে ২৮শে এপ্রিল ২০০৬ সালের এই দিনে গ্যাংস্টার মুক্তি পেয়েছিল এবং আমি একজন অভিনেত্রী হিসাবে আমার যাত্রা শুরু করি।’

এর সাথে, অভিনেত্রী আরও লিখেছেন- ‘আজ, ২৮শে এপ্রিল ২০২২, প্রাইম ভিডিওর পঞ্চম বার্ষিকী উদযাপন করে, আমি মণিকর্ণিকা ফিল্মসের প্রথম প্রযোজনা ‘টিকু ওয়েডস শেরু’ চালু করেছি। এর মধ্য দিয়ে এই দিনে প্রযোজক হিসেবে যাত্রা শুরু করছি। প্রাইম ভিডিওকে অনেক ধন্যবাদ।

এই ক্যাপশনে কঙ্গনা রানাওয়াত তার কিছু ছবি শেয়ার করেছেন। এই ছবিতে দেখা যাচ্ছে, লাল রঙের পোশাক পরেছেন কঙ্গনা। লাল রঙের প্যান্টের সঙ্গে একই রঙের একটি কোটও পরেছেন অভিনেত্রী। এর সাথে, কোটের অভ্যন্তরে, অভিনেত্রী একটি লাল রঙের ঝলমলে ক্রপ টপ পরেছিলেন যা তার চেহারার উজ্জ্বল্যকে আরও বাড়িয়ে তুলছে।

whatsapp logo