whatsapp channel

বছরের সবচেয়ে জনপ্রিয় গানে অক্ষরাকে কাছে টেনে নিলেন পবন সিং, কারোর সামনে দেখবেন না

ভোজপুরি জগতে দুই তারকা পবন সিং এবং অক্ষরা সিং একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন…

Avatar

Sourish Das

Updated on:

ভোজপুরি জগতে দুই তারকা পবন সিং এবং অক্ষরা সিং একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন সমস্ত বাঁধন ভেঙ্গে দিয়েছে। বদ্ধ ঘরের মধ্যে নিজেদের শরীরে আগুন জ্বালিয়ে ভক্তদের মনে ঝড় তুললেন এই অভিনেতা অভিনেত্রী জুটি। ফলে, নিঃসন্দেহে ভোজপুরি দুনিয়ার ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে আবারো জায়গা করে নিয়েছেন এই জুটি।

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন। সম্প্রতি পবন সিং ও অক্ষরার একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে রাতের ঘুম হারাম হবে আপনার।

পবন সিং ও অক্ষরা সিংয়ের নতুন যেই ভিডিও ভাইরাল হয়েছে তা জনপ্রিয়তার নিরিখে অনকে রেকর্ড ভেঙে দিয়েছে। এই নতুন গানের নাম, ‘ওঠলালি সে রোটি বোর কে‘। এতে তারকা জুটি গানের তালে জমিয়ে রোম্যান্স করেছেন। তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেছেন সকলে। অক্ষরা সিংয়ের বোল্ড এক্সপ্রেশন দেখে ফ্ল্যাট হয়েচেন নেট নাগরিকরা।

এই ভিডিওটি পোস্ট করা হয়েছে ওয়েভ মিউজিক ভোজপুরি চ্যানেলে। ৬ বছর আগে ভিডিওটি পোস্ট করা হয়। এই ভিডিওতে ১১ কোটি ভিউ রয়েছে। প্রায় ১.৮ লাখ মানুষ এই ভিডিওটি লাইক করেছেন। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

whatsapp logo