whatsapp channel
BollywoodHoop Plus

Monalisa: নেটের শাড়ি স্লিভলেস ব্লাউজে বোল্ড ফটোশুট মোনালিসার, ছবি দেখে ফিদা ফ্যানরা

নিজের বোল্ড অবতার নিয়ে প্রায় ক্যামেরার সামনে ধরা দেন মোনালিসা

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া ৮ থেকে ৮০ সকলের কাছেই রয়েছে। এই সোশ্যাল মিডিয়াতে একদিকে যেমন বিনোদনের সুপারডোজ পাওয়া যায়, ঠিক অন্যদিকে সাধারণ মানুষ তাঁদের প্রিয় তারকার ভার্চুয়াল বন্ধু হতে পারেন। তাইতো আজকাল যেকোনো তারকা তাদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝে তাদের সোশ্যাল মিডিয়া সাইটে কিছু ছবি বা ভিডিও পোস্ট করেন। বলিউড থেকে শুরু করে টলিউড সমস্ত ইন্ডাস্ট্রিতেই তারকারা তাদের ফ্যান ফলোয়ারদের খুশি রাখার চেষ্টা করেন।

ভোজপুরি ইন্ড্রাস্ট্রি এবং টলিউড ইন্ড্রাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন মোনালিসা। একদিকে তিনি যেমন ভোজপুরি মিউজিক ভিডিওতে ধামাকা করেছে একের পর এক হিট গান দিয়ে, ঠিক অন্যদিকে বাঙালি ঠাকুরপোদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন ঝুমা বৌদি হয়ে। এই মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। নিজের বোল্ড অবতার নিয়ে প্রায় ক্যামেরার সামনে ধরা দেন মোনালিসা।

সোশাল মিডিয়াতে ব্যাপক ফ্যান ফলোয়ার রয়েছে এই মোনালিসার। তিনি প্রায় ছবি বা ভিডিও পোস্ট করে নেটদুনিয়ার কেন্দ্রবিন্দুতে থাকেন। তিনি ছবি বা ভিডিও পোস্ট করলেই তা দাবানলের মত ছড়িয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে। লাখ লাখ মানুষ এই পোস্ট দেখেন ও তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে এই অভিনেত্রী লাইমলাইটে রয়েছেন তাঁর একটি নতুন ইনস্টাগ্রাম পোস্টের জন্য।

ভাইরাল হওয়া পোস্টে দেখা গিয়েছে যে মোনালিসা হট পোজ দিয়ে ফটোশুট করেছেন। তাঁর পরনে রয়েছে কালো শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। তাঁর ডিপনেক কাট ব্লাউজে ক্লিভেজ স্পষ্ট দেখা যাচ্ছে। সে লাস্যময়ী স্টাইলে পোজ দিয়ে ফটোশুট করেছেন। সে এই ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, ‘Be You…. Do You….For You‘। এই ইনস্টাগ্রাম পোস্ট এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যাচ্ছে। মোনালিসার বোল্ড ছবি দেখতে চাইলে, এখানেই দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo