Hoop VideoHoop Viral

স্বামীর অনুস্থিতিতে পরপুরুষদের নিয়ে শরীরের খেলায় মাতলেন গৃহবধূ, দরজা বন্ধ করে দেখুন

বর্তমানে এখন ওয়েব সিরিজ দেখার নেশার মতন সাধারণ মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে। একটা সময় মানুষ যখন কার্যত ঘরবন্দী হয়ে বসেছিল, তখন কিন্তু মুঠোফোনের মাধ্যমে ছোট ছোট ওয়েব সিরিজ তাদের সময় কাটানোর জন্য একমাত্র পথ ছিল। ছোট ছোট ওয়েব সিরিজগুলো দেখতেও যত সুন্দর এবং দেখতেও কম সময় লাগে, বর্তমান প্রজন্মের হাতেও তো সময় কোথায়। তারা এতটাই ব্যস্ত থাকে, যে টেলিভিশনে বসে দীর্ঘক্ষণ সময় ধরে সিনেমা দেখা, তাদের পক্ষে কিছুতেই সম্ভব নয়। তখন সেই জন্য তারা এই মুঠোফোনের মাধ্যমে ওয়েব সিরিজগুলো দেখে ফেলে।

এই ওয়েব সিরিজের মাধ্যমে অনেক নতুন নতুন অভিনেতা অভিনেত্রী নতুন করে কাজ করার সুযোগ পাচ্ছেন। বিশেষ করে এই ধরনের সিরিজগুলোতে যারা অভিনয় করেন, তারা কিন্তু অন্যান্য সিনেমায় যারা অভিনয় করেন, তাদের থেকে অনেক বেশি সাহসী হয়, কারণ এই ধরনের ওয়েব সিরিজের পরতে পরতে ছড়িয়ে থাকে, অনেক সাহসী রোমান্টিক দৃশ্য। যার জন্য আপনাকে অবশ্যই প্রাইভেসি খুঁজতে হবে।

এই প্ল্যাটফর্মগুলো এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে। বর্তমান প্রজন্মের হাতে অত সময় নেই, তাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার ইচ্ছাও নেই, তাই তো হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলেই হবে। বর্তমান প্রজন্ম ঝুঁকছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখার দিকে।

সম্প্রতি Voovi app এ অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে, যা দেখে সকলেই কিন্তু প্রত্যেকটি অংশ ভিডিও তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। ২০২৩ সালের ১৪ই জানুয়ারি রাসিলি ৩ এর ট্রেলার রিলিজ হয়েছে, ট্রেলারটি কিন্তু এখনো পর্যন্ত অনেক মানুষ দেখে ফেলেছেন। এখানে গল্পে দেখানো হয়েছে, একজন শ্রমিক যিনি গ্রামে বিয়ে করে আনেন, আর তার সুন্দরী বউয়ের প্রতি কিন্তু গ্রামের প্রত্যেকটা মানুষের কুনজর ছিল।

তবে সেই যুবকের স্ত্রী কিন্তু এই ব্যাপার থেকে মোটেই খারাপভাবে নেয় নি, তিনি প্রত্যেকটা মানুষের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করতেন এবং তাদের থেকে দামি দামি জিনিসপত্র এবং টাকা সংগ্রহ করতেন। এইভাবে তিনি নিজের শরীরকে বেচে নানা ভাবে অসৎ উপায়ে টাকা রোজগার করতে থাকেন। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ট্রেইলার –

Related Articles