whatsapp channel
Hoop PlusTollywood

স্বল্প পোশাকে উপছে পড়ছে যৌবন, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

সুন্দরী ও রুপসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সদ্যই ৪৯ এ পা দিয়েছেন অভিনেত্রী । কিন্তু বয়স যতই বাড়ুক না কেন, ঋতুপর্ণা রুপের ঝটা দিন দিন বেড়েই চলেছে। তিনি মনে মনে এখনো চিরন্তন। করোনা আবহে লকডাউনের আগে থেকে সিঙ্গাপুরে আটকে রয়েছেন অভিনেত্রী ও পরিবার।দেশে না ফিরলেও পরিবারের সঙ্গে সেখানেই জন্মদিন পালন করেছেন অভিনেত্রী। এছাড়া এবছর নিউ নর্মাল দূর্গাপুজোও বিদেশের মাটিতে কাটিয়েছেন ঋতুপর্ণা। বাংলায় থাকতে না পারলেও সিঙ্গাপুরে বাঙালী সাজে বন্ধুদের সাথে হই হুল্লোড় করে থেকেছেন অভিনেত্রী। ঋতুপর্ণার সেই সব ছবি, ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়াতে ফ্যানদের উদ্দেশ্যে পোস্ট করছিলেন।

টলিউডের এভারগ্রীন নায়িকার মধ্যে ইনি অন্যতম
তিনি আর কেউ নন ঋতুপর্ণা সেনগুপ্ত। নব্বইয়ের দশক থেকে অভিনয় জগতে তিনি পা রেখেছেন। প্রথম গ্রাম্য মেয়ে অথবা বাড়ির ঘরোয়া বধূবেশে অভিনয় করতেন। দিনের সাথে সাথে আধুনিক ছবিতে অভিনয় করেন। এখনো পর্যন্ত প্রায় ১৫০ র বেশি ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেত্রী। শুধুমাত্র বাংলা নয়, হিন্দি, তেলুগুর বেশ সাবলীলভাবে অভিনয় করেছেন। এখন খুব একটা বড়পর্দায় তাঁকে দেখা না গেলেও যখন যে ছবি করেন সেই ছবিই বেশ হিট হয় বক্স অফিসে।

ঋতুপর্ণা এখন রুপোলি পর্দাতে না থাকলে ও নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি ফটোশুট করতে বেশ ভালোবাসেন। সম্প্রতি কিছুদিন আগে একটি সেক্সি ছবি শেয়ার করেন যা দেখে ইন্টারনেটে রীতিমতো হইচই লেগে যায়। অনেকের প্রশ্ন ইনি ঋতুপর্ণা তো নাকি অন্য কেউ? কিছুদিন আগে একটি নতুন রিল ভিডিয়ো নিজেদের ফ্যানদের কাছে শেয়ার করেছেন ঋতুপর্ণা। লাল পাড় সাদা শাড়ি, স্লিভলেস ব্লাউজ, সোনার গয়না নতুন বাঙালি বাড়ির বউ এর সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। করোনা তে বাড়ির বাইরে নয় বাড়িতেই ফটোশুট করছেন তিনি। আর সেই ভিডিয়োতে সেই ফটোশুটেরই কিছু ঝলক দেখিয়েছেন ঋতুপর্ণা। আর সেই রিল সুপার ডুপার হিট।

নিজের ফটোশুটের পাশাপাশি সিঙ্গাপুরে নিজের ছেলে অঙ্কন ও মেয়ে ঋষণার সাথে প্রায়সই ছবি দেন। আর অনুরাগীরা অভিনেত্রীর নতুন নতুন ছবি দেখার জন্য দিন গোনে। কিন্তু ফাঁক পেলে নিজের বোল্ড লুকে ছবি দিতেও ভোলেননা অভিনেত্রী। অভিনেত্রী এই বয়সে ভালো করে জানেন হট লুকে কিভাবে শীর্ষে থাকতে হয়। তাই এবার নতুন ফটোশুটে ফের পাগল করে দিলেন অভিনেত্রী। একনজরে দেখে নেওয়া যাক সেই ফটোশুট। শাড়ির সঙ্গে বেগুনি রঙের বিকিনি সঙ্গে ম্যাচিং করে সানগ্লাস পরেই সুইমিংপুলের নীল জলের মধ্যে সেক্সি পোজ দিতে ব্যস্ত ঋতু। বেগুনি রঙের বিকিনির কালো স্ট্রাইপে যেন ঠিকরে বেরোচ্ছে ঋতুর যৌবন। উন্মুক্ত যৌবনে পাগল পুরুষমন। খোলা চুলের সেক্সি লুকে নজর আটকেছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। একাধিক কমেন্টস এ ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

whatsapp logo