Bengali SerialHoop Plus

Mishmee Das: সমুদ্র সৈকতে খোলা পিঠ দেখালেন মিশমি!

সমুদ্র ও পাহাড় নিয়ে বাঙালির প্রেম চিরন্তন। সাধারণতঃ সমুদ্রের ধারের আবহাওয়া একবিংশ শতকেও বাঙালিদের একাংশ যথেষ্ট স্বাস্থ্যকর বলেই মনে করেন। তবে বর্তমান প্রজন্মকে টানে সমুদ্রের ঢেউয়ের সৌন্দর্য। এঁদের মধ্যে রয়েছেন মিশমি দাস (Mishmee Das)। অভিনেত্রী মিশমি দাস এক বছর আগে গোয়ায় ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে নিজের একাধিক বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে যথেষ্ট কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন মিশমি। তবে সমালোচনাকে পাত্তা না দিয়ে এরপরেও তিনি শেয়ার করেছেন বিকিনি পরিহিত ছবি। কিন্তু পুজোর মুখে আরও একবার মিশমির মনে পড়েছে গোয়ার স্মৃতি। ফলে আবারও গোয়ার একটি পুরানো ছবি সপ্তাহান্তে শেয়ার করেছেন মিশমি।

ইন্সটাগ্রামে মিশমির শেয়ার করা ছবিটি ক্যামেরার দিকে পিছন ফিরে তোলা। ছবিতে মিশমির পরনে রয়েছে নীল রঙের হল্টারনেক টপ ও একই রঙের প্রিন্টেড পালাজো। কাঁধ ও পিঠের কাছে দুটি ফিতে দিয়ে বাঁধা রয়েছে টপটি। দৃশ্যমান হয়েছে মিশমির পিঠের ট‍্যাটু। এই পোশাকের উপর সাদা-কালো প্রিন্টেড শ্রাগ পরেছেন মিশমি। তবে ছবি তোলার সময় শ্রাগটি পিঠের নিচে নামিয়ে রেখেছেন তিনি। চুলে বেঁধেছেন বান। ক্যামেরার দিকে পিছন ফিরে থাকার ফলে বোঝা যাচ্ছে না মিশমির মুখ। সমুদ্রের ঢেউ এসে ছুঁয়ে যাচ্ছে তাঁর পা। সূর্যাস্তের সময় ছবিটি তুলেছেন মিশমি। ফলে শেষ বেলার আলো এসে পড়েছে তাঁর শরীরেও।

ছবিটি শেয়ার করে মিশমি লিখেছেন, তাঁর হৃদয় গোয়ায় বসত করে। এই ক্যাপশনের সাথে মিশমি জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। হ্যাশট‍্যাগে ‘থ্রোব্যাক’ কথাটি ব্যবহার করেছেন তিনি। তবে মিশমির পিঠের ট‍্যাটুকে নেটিজেনদের একাংশ কটাক্ষ করে লিখেছেন, মেডিক্যাল পড়া ছাত্রদের জন্য আদর্শ এক্স-রে ছবি।

তবে কমেন্ট সেকশনে লক্ষ্যণীয় মিশমির অবাঙালি অনুরাগীদের মন্তব্য। তাঁরা অনেকেই ‘সিলসিলা বদলতে রিস্তোঁ কা 2’ ধারাবাহিকে মিশমির অভিনয়ের প্রশংসা করেছেন। অনেকেই জিজ্ঞাসা করেছেন, আবার কবে তাঁকে হিন্দি ধারাবাহিকে দেখা যাবে! তবে মিশমি এই প্রশ্নের কোনো উত্তর দেননি।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

Related Articles