whatsapp channel
Hoop PlusTollywood

পাহাড়ের কোলে খালি গলায় গানের সঙ্গে দুর্দান্ত নাচ অপরাজিতা আঢ্যের, তুমুল ভাইরাল ভিডিও

বড়দিন আসতে আর বেশি দেরী নেই। খুব শীঘ্রই আসতে চলেছে। আর ক্রিসমাস মানেই কেকের বাহার আর কেক তৈরীর মস্ত বড়ো উপাদান হল চিনি। চিনি ছাড়া কিন্তু কেক তৈরী হয়না। আর চিনির স্বাদ কেমন হবে ক্রিস্টমাসে তাই শোনাতে আসছেন সকলের প্রিয় অপাদি এবং মধুমিতা সরকার। অবশ্য প্রেক্ষাগৃহে নয় ওটিটি প্ল্যাটফর্মে চিনি আসতে চলেছে। বিধবা স্বাধীনচেতা মা ও তাঁর একমাত্র মেয়ে চিনির গল্প নিয়ে বুনেছে পরিচালক মশাই। এস.ভি.এফ এর প্রযোজনায় তৈরি হয়ে এই চিনি ছবিটি মুক্তি পাচ্ছে বড়দিনের দিন।

এই ছবিতে বিধবা মা সরোজিনি বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় থাকছেন অপরাজিতা আঢ্যওরফে অপা দি আর তাঁর মেয়ে চিনি ওরফে অদিতি বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় দেখা যাবে মধুমিতা সরকারকে। এখাবে অপাদি নিজের মতো থাকতে ভালোবাসেন। টাইগার শ্রফ হল অভিনেত্রীর সেরা হিরো। ইনি আবার পাবে যেতে ভালোবাসেন। মেয়েকে ছাড়া দিব্যি থাকতে ভালোবাসেন আর অন্যদিকে সারাদিন মাকে নিয়ে চিন্তা করতে থাকে মেয়ে চিনি ওরফে মধুমিতা, ওরফে পাখিকে। আর পাঁচটা সংসারের মা-মেয়ের মধ্যে যে খুনসুটি থাকে আর সেই নিয়ে এই গল্প বলবে মৈনাক। এখানে পরিচালক দেখাবেন, নবীন প্রজন্মের সঙ্গে আগেকার মলপ্রজন্মের মতপার্থক্য, দুষ্টু-মিষ্টি অভিমান-ঝগড়া, ভালবাসা, দায়িত্ববোধ,খুনসুটি সবরকম উপাদান নিয়ে গল্প তৈরী হয়েছে।

চিনি মুক্তি পেতে বেশ অনেকটা সময় বাকি। তাই এই ফাঁকে পাহাড়ে হাওয়া খেতে চলে গেলেন অপা দি। কিছুদিন করোনার কবলে পড়েছিলেন অভিনেত্রী। এবার করোনা মুক্ত হয়ে অনেকদিন কাজ কর্ম করে নিজেকে সময় দিতে উত্তরবঙ্গকে বেছে নিলেন। খোলা আকাশের নীচে আর ঝর্নার পাশে নিজের ছুটির ডেস্টিনেশন ঠিক করলেন। পাহাড়ি পথের বাঁকে মনের আনন্দে গান গাইতে শুরু করে দিলেন অভিনেত্রী। খোলা গলায়, ‘আজ ম্যায় উপর, আসমা নীচে’। পাহাড়ি নদীর ধার ঘেঁষা সবুজ মাঠে অভিনেত্রীর মন এখন বেশ ফুর্তির মন গড়ের মাঠ। পরণে লেস আর ব্রোকেড মিশিয়ে তৈরি ড্রেসে আর পাশ্চাত্য সাজে আর খোলা চুলে টাইট কার্ল।
চুলে পুরো বারবি ডল। আর প্রিয় অভিনেত্রীর এই গান পুরো হিট। মুহূর্তে ভাইরাল।

whatsapp logo