BollywoodHoop Plus

Payal Rohatgi: নেই মা হওয়ার ক্ষমতা, সবটা জেনেই হাসিমুখে পায়েলকে আপন করে নিলেন সংগ্রাম

‘এক থি মডেল, এক থা বক্সার’। পায়েল রোহাতগি (Payal Rohatgi) ও সংগ্রাম সিং (Sangram Singh)-এর কাহিনী প্রায় এরকমই। জুলাই মাসে বিয়ে করবেন এমনটাই জানিয়েছিলেন সংগ্রাম ও পায়েল। দীর্ঘদিনের সম্পর্ক অবশেষে পরিণতি পেল সাতপাকে। বিয়ে হয়ে গেল পায়েল ও সংগ্রামের। কিন্তু তাঁদের প্রথম দেখা হওয়ার কাহিনীও রূপকথার মতোই। পায়েল ও সংগ্রামের প্রথম দেখা হয়েছিল হাইওয়েতে।

একটি সাক্ষাৎকারে পায়েল জানিয়েছিলেন, তাঁর সাথে সংগ্রামের প্রথম দেখা হয়েছিল হাইওয়েতে। দিল্লি থেকে আগ্রা যাওয়ার পথে পায়েলের গাড়ি খারাপ হয়ে যায়। সেই সময় সংগ্রাম তাঁকে সাহায্য করেন। সেদিন দুজনেই দুজনের নম্বরের আদান-প্রদান করেছিলেন। তবে কেউ কাউকে ফোন করতেন না। ‘বিগ বস’-এর ঘরে এসেছিলেন পায়েল। শো থেকে বেরিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। হাতে কাজ ছিল না। এমনকি প্রাক্তন প্রেমিক রাহুল মহাজন (Rahul Mahajan)-এর বিবাহ বিচ্ছেদের কারণ হিসাবে সকলেই তাঁকে দায়ী করেছিলেন। সেই সময় তাঁর পাশে দাঁড়ান সংগ্রাম। সংগ্রামের সান্নিধ্যে বদলে দিয়েছিল পায়েলকে।

পরবর্তীকালে সংগ্রাম ‘বিগ বস’-এ এসে যখন মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন, তখন তাঁর সাথে দেখা করতে বিগ বসের ঘরে আসেন পায়েল। জানা যায়, পায়েল ও সংগ্রামের সম্পর্কের গভীরতা। এরপর পায়েল ও সংগ্রাম একসাথে ‘নাইট’ ফিল্মে অভিনয় করেন। তবে সেই ফিল্ম সফলতা পায়নি। শনিবার, 9 ই জুলাই, রাতে আগ্রায় বিয়ে হল সংগ্রাম ও পায়েলের। বিয়ের আগে আটশো বছরের পুরানো শিবমন্দিরে আশীর্বাদ নিতে গিয়েছিলেন তাঁরা। অত্যন্ত হাল্কা মেকআপ ও লাল রঙের লেহেঙ্গা-চোলিতে সেজেছিলেন পায়েল। সংগ্রাম পরেছিলেন অফ হোয়াইট রঙের শেরওয়ানি।

মা হতে পারবেন না পায়েল। বারবার সংগ্রামকে বলেছিলেন, তাঁকে ছেড়ে অন্য একটি ভালো মেয়েকে বিয়ে করে সুখী হতে। কিন্তু সংগ্রাম যে পায়েলকেই ভালোবেসেছেন। এদিন প্রকৃত প্রেম পেল পূর্ণতা। এক হয়ে গেলেন পায়েল ও সংগ্রাম।

whatsapp logo