Hoop PlusTollywood

Srabanti Chatterjee: শ্রাবন্তী এখন অতীত, প্রাক্তন পুরুষ অভিরূপের জীবনে এলেন নতুন প্রেমিকা

বর্তমানে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ব্যস্ত তাঁর আগামী ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর প্রস্তুতিতে। এই ফিল্মের জন্য তাঁকে ঘোড়ায় চড়া, তরবারি চালানো, মার্শাল আর্ট শিখতে হচ্ছে। কমাতে হয়েছে ওজনও। কিন্তু এর মধ্যেই নতুন করে চর্চিত হচ্ছে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন। 2020 সালে তাঁর সাথে তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সেপারেশন হয়েছে। বর্তমানে শ্রাবন্তী ও রোশনের বিবাহ বিচ্ছেদের মামলাটি আদালতে বিচারাধীন। এর মধ্যেই নায়িকার সাথে নাম জড়িয়েছিল অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)- র।

কলকাতার একটি কনফেকশনারি ব্র্যান্ডের মালিক অভিরূপ, শ্রাবন্তীর আবাসনের বাসিন্দা। রোশনের সাথে সেপারেশনের পর শ্রাবন্তী বারবার অভিরূপকে তাঁর বন্ধু বলে পরিচয় দিলেও তাঁদের সম্পর্কের রসায়ন অন্য ইঙ্গিত দিয়েছে। এমনকি নিজের অ্যাপার্টমেন্টে অভিরূপের জন্মদিন পালন করেছিলেন শ্রাবন্তী। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর পরিবারের সদস্যরাও। বিভিন্ন পার্টিতেও অভিরূপের সাথেই দেখা যেত শ্রাবন্তীকে। এমনকি শোনা গিয়েছিল, একসাথে বাইরে বেড়াতে যেতেন তাঁরা। কিন্তু কয়েক মাস আগে শোনা যায়, অভিরূপের সাথে শ্রাবন্তীর সম্পর্কে চিড় ধরেছে।

এমনকি ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করেছেন তাঁরা। জানা গিয়েছে, পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই শেষ হয়েছে তাঁদের সম্পর্ক। সম্প্রতি নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিরূপ। তাঁর বর্তমান প্রেমিকার নাম শেলি (Shelly)। একে অপরকে জড়িয়ে ধরে ছবি তুলে তা পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। গত শুক্রবার এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিরূপ ক্যাপশনের মাধ্যমে তাঁর ভালোবাসার কথা বুঝিয়ে দিয়েছেন।

অভিরূপের বাহুবন্ধনে প্রেমিকা শেলি

অপরদিকে শ্রাবন্তীর কাছে আপাতত প্রথম প্রায়োরিটি তাঁর কেরিয়ার ও একমাত্র পুত্র অভিমন্যু (Abhimanyu Chatterjee)। আবারও বিয়ের সিদ্ধান্ত নিতে রাজি নন তিনি।

Related Articles