whatsapp channel
GossipHoop Plus

করোনায় থেমে যায়নি বিয়ে, সাত পাকে বাঁধা পড়েছেন যে সকল জনপ্রিয় জুটি

“তুমি রবে নীরবে হৃদয়ে মম, নিবিড় নিভৃত পূর্ণিমানিশীথিনী-সম॥ মম জীবন যৌবন মম অখিল ভুবন, তুমি ভরিবে গৌরবে নিশীথিনী-সম॥” দোলন-দীপঙ্করের জন্য এই গানটাই রইল। দীর্ঘ ২২ বছর ধরে ‘লিভ-ইন’ সম্পর্কে ছিলেন এই দুই তারকা। এরপর ১৬ জানুয়ারি বাঁধা পড়েন ৭৫ এর প্রবীণ অভিনেরা দীপঙ্কর ও ৪৯ এর সুপরিচিত মুখ দোলন রায়।

দীপঙ্কর সেজেছিলেন সাদা পাঞ্জাবী ও ধুতিতে। দোলন সেজেছিলেন টুকটুকে লাল বেনারসিতে। হাইল্যান্ড পার্কের পাশে এক হোটেলে বসেছিল বিয়ের আসর। এক শীতের রাতে আইনি ভাবে বাঁধা পড়েছিলেন দোলন-দীপঙ্কর।

“ভালোবেসে, সখী, নিভৃতে যতনে আমার নামটি লিখো-তোমার মনের মন্দিরে।” জানুয়ারি শেষ হতেই ফেব্রুয়ারিতে বসে আরেকটি বিয়ের আসর। ভালোবাসার মাসেই চার হাত এক করে নেন টলি তারকা মল্লিকা মজুমদার ও পরিচালক সৌমেন হালদার।

হালকা পিচ রঙা ট্র্যাডিশনাল শাড়িতে সেজেছিলেন মল্লিকা। কানে গলায় ভারী সোনার গয়না। দুর্দান্ত খোঁপা। পাশাপাশি বড় সেজেছিলেন সাদা পাঞ্জাবীতে। দুজনের মাথায় ছিল ট্রাডিশনাল মুকুট। সিঁদুর দান সহ আইনি বিয়ে সারেন এই তারকা দম্পতি।

“প্রাণ চায় চক্ষু না চায়, মরি একি তোর দুস্তরলজ্জা । সুন্দর এসে ফিরে যায়, তবে কার লাগি মিথ্যা এ সজ্জা ॥” এরপর যার কথা বলব তাঁরা হলেন মানালি-অভিমন্যু। ২০২০ তে করোনা আবহে জাঁকজমক ছাড়াই বিয়ে করেন মানালি-অভিমন্যু। হ্যাঁ, করোনা আবহে শুধু মালাবদল ও সিঁদুরদানের মধ্য দিয়ে বিয়ে করেন এই জুটি। যদিও ২০২০ র ১৫ অগস্ট রেজিস্ট্রি করেন এই অভিনেত্রি-পরিচালক জুটি।

বিয়ের দিন মানালি সেজেছিলেন রানী কালারের বেনারসি, হালকা সোনার গয়নায়। অন্যদিকে অভিমন্যু সেজেছিলেন ছিমছাম পাঞ্জাবীতে।

এরপরেই আসব সেই তারকা দম্পতির কাছে যাদের বিয়ে নিয়ে এরই মধ্যে প্রচুর বিতর্ক ও সমালোচনা হয়েছে। বিয়ের নিয়ম মানা ও না মানার মাঝে দাঁড়িয়ে yo yo মুডে যারা বিয়ে করেন তাঁরা হলেন অনির্বাণ-মধুরিমা। নাটকের সূত্রেই আলাপ এই জুটির।

বিয়ের দিন লাল শাড়িতে সাজেন মধুরিমা, অন্যদিকে অনির্বাণ সাজেন পাঞ্জাবীতে। রিসেপসনের দিন মধুরিমা সাজেন স্লেট রঙের শাড়িতে, অনির্বাণ পাঞ্জাবীতে।

বিশেষ কিছু নয়, অতিরিক্ত কিছুই নয়, শুধু মাত্র বৈদিক মতে বিয়ে করেন গৌরব-দেবলীনা। লাল বেনারসিতে সাজেন দেবলীনা। এদিকে গৌরব সাজেন দুর্দান্ত পাঞ্জাবীতে।

শুধুমাত্র এক রকম নিয়মে বিয়ে করেননি। ইসলাম ও খ্রিষ্টান মতেও বিয়ে করেন এই দম্পতি। এলাহি আয়োজনে বৌভাত পর্ব সেলিব্রেট করেন উত্তম নাতি গৌরব ও দেবলীনা।

whatsapp logo