BollywoodHoop Plus

গর্ভবতী হওয়ার পরই উধাও বেবি বাম্প, সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড নেহা কক্কর

করোনা আবহয়ের অন্তিম সময়েই ডামাডোল বাজিয়ে বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের রিমিক্স কুইন নেহা কক্কর। নিজের বয়স ৩২ হলেও নিজের থেকে প্রায় ৭ বছরের ছোট রোহনপ্রীতের সঙ্গে বিয়ে করেন অক্টোবরেই। মেহেন্দি, হলদি, রোকা থেকে শুরু করে জমকালো বিয়ের আয়োজন করেন নেহা। ইন্ডাস্ট্রির তেমন কাউকে আমন্ত্রণ না জানালেও বিয়ের অনুষ্ঠানে কোনও খামতি রাখেননি তিনি। এমনকি একটা দুর্দান্ত মধুচন্দ্রিমার আয়োজন করেন মরু শহরে। সব মিলিয়ে নেহার বিয়ের অনুষ্ঠান ছিল মূল চর্চার বিষয়। এরপর সেই চর্চার বিষয়ে যুক্ত হয় নয়া পালক।

মুম্বাইতে ফিরেই নেহা ও রোহনপ্রীত একসঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেই ছবি ঘিরে তৈরি হয় বিতর্ক। ছবিতে নেহা দাঁড়িয়ে এবং স্পষ্ট তাঁর বেবি বাম্প। নেহাকে পিছন থেকে রোহনপ্রীত জড়িয়ে ধরে রয়েছেন। এই ছবি নেহা নিজে তাঁর ইন্সটাগ্রামে পোস্ট করেন এবং ক্যাপশনে লেখেন, ‘খ্যায়াল রাখ্যা কর’ (খেয়াল রাখো)। ছবির কমেন্ট বক্সে নেহার স্বামী রোহনপ্রীত লেখেন ‘হ্যাঁ, এবার তো একটু বেশিই খেয়াল রাখতে হবে নেহু’।

নেহার এমন ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয় সমালোচনার ঝড়। নিন্দুকরা বলেই ফেলেন যে হয়তো বিয়ের সময় থেকেই প্রেগন্যান্ট ছিলেন নেহা। এদিকে অনেকে নেহাকে শুভেচ্ছাও জানান। বহু সেলিব্রিটিরা নেহাকে অভিনন্দন জানানো শুরু করে দিয়েছেন, ঠিক সেই সময় নেহা তাঁর দ্বিতীয় বোমা ফেলেন সোশ্যাল মিডিয়ায়। নেহা-রোহনের নতুন মিউজিক অ্যাল্বাম ‘খ্যায়াল রাখ্যা কর’ -এর প্রচারের উদ্দেশ্যেই ওই ছবি প্রকাশ্যে এনেছিলেন নেহা। নিজের অ্যাল্বামের প্রচারের জন্যেই নাকি এমন মিথ্যে খবর রটিয়েছেন নেহা। এমন খবর প্রকাশ্যে আসার পরেও দ্বিতীয়বারের জন্য ট্রোলড হন গায়িকা ও রোহনপ্রীত দুজনেই। জানা যায় ২২ শে অক্টোবর গানটি মুক্তি পাবে।

Related Articles