Bengali SerialHoop Plus

Ditipriya Roy: শেষ মুহূর্তে রদবদল! জি-এর মহালয়ায় অঙ্কিতার বদলে দিতিপ্রিয়া?

পুজোর ঢাকে কাঠি পড়ল বলে। মেঘ কেটে নীল আকাশ দেখার অপেক্ষার পাশাপাশি মহালয়ার জন্যও দিন গুনছে বাঙালি। রেডিও ঝাড়পোঁছের সঙ্গে বিভিন্ন চ্যানেলে শুরু হয়ে গিয়েছে মহালয়ার (Mahalaya) বিশেষ অনুষ্ঠানের প্রস্তুতি। এদিন সকালে বেশিরভাগ চ্যানেলেই ব্যবস্থা থাকে বিশেষ অনুষ্ঠানের। সেখানে দেবী রূপে দেখা মেলে সংশ্লিষ্ট চ্যানেলেরই বিভিন্ন সিরিয়ালের নায়িকাদের। আর দেবী দূর্গা রূপে দেখা যায় সাধারণত বড়পর্দার অভিনেত্রীদের। তবে এবারে জি বাংলার মহালয়ার অনুষ্ঠানে থাকছে বিশেষ চমক। কোনো টলিউড নায়িকা নন, এবারে মহিষাসুরমর্দিনী হচ্ছেন ‘জগদ্ধাত্রী’ ওরফে অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)।

জি বাংলায় এ বছরের মহালয়ার অনুষ্ঠান নিয়ে ইতিমধ্যেই একাধিক বিতর্ক, জল্পনা শোনা গিয়েছে। আসলে বিগত দু বছর ধরে এই চ্যানেলে মহিষাসুরমর্দিনী হিসেবে দেখা গিয়েছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। কিন্তু এ বছরে তিনি অন্তঃসত্ত্বা হওয়ায় খোঁজ পড়েছে অন্য মুখের। শোনা গিয়েছিল, দিতিপ্রিয়া রায়কেই নাকি দূর্গা রূপে দেখা যাবে এবার। কিন্তু সম্প্রতি দেবী দূর্গার বেশে অঙ্কিতার ছবি ভাইরাল হতেই গুঞ্জন শুরু হয়েছে। দিতিপ্রিয়া নাকি অঙ্কিতা, কাকে দেখা যাবে দূর্গা রূপে?

এই প্রশ্নই দিতিপ্রিয়ার সামনে রাখা হয়েছিল সংবাদ মাধ্যমের তরফে। পর্দার ‘রাণীমা’ জল্পনা আরো কিছুটা বাড়িয়ে জানান, তিনিও এই ধরণের প্রশ্ন শুনেছেন। তবে অঙ্কিতাই যে মহিষাসুরমর্দিনী হচ্ছেন তাতে কোনো সন্দেহের অবকাশ নেই বলেই স্পষ্ট করে দিয়েছেন অভিনেত্রী। তাঁকে কি তবে দেখা যাবে না? রহস্য বজায় রেখে দিতিপ্রিয়া জানান, অনুষ্ঠানে তিনিও থাকছেন। তবে কী রূপে, সেটাই একটা বড় চমক। মহালয়ার অনুষ্ঠান নাকি এবারে এমন ভাবে পরিকল্পনা করা হয়েছে যে দর্শক চমকে যাবে, দাবি দিতিপ্রিয়ার।

প্রথম সারির অপর একটি চ্যানেল স্টার জলসায় দূর্গা হচ্ছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তা নিয়ে উচ্ছ্বাসের অন্ত নেই অনুরাগীদের মধ্যে। একই সঙ্গে বোঝা যাচ্ছে, প্রতি বারের মতো এবারেও টক্কর হবে দুই চ্যানেলের টিআরপিতে। তবে কোয়েলের মতো পোড় খাওয়া অভিনেত্রীর সামনে নবাগতা অঙ্কিতা টিকে থাকতে পারবেন কিনা তা নিয়েই তর্ক বিতর্ক শুরু হয়ে গিয়েছে দুই দলের অনুরাগীদের মধ্যে। তবে দিতিপ্রিয়ার কথায় নতুন আশা খুঁজে পাচ্ছেন জি এর দর্শকরা। অপেক্ষা শুধু এবার ১৪ অক্টোবরের।

Related Articles