whatsapp channel
Hoop PlusTollywood

Subhashree Ganguly: ‘দোতলা বাসের মতো লাগছে’, গর্ভাবস্থাতেও কটাক্ষের মুখে শুভশ্রী!

বর্তমানে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) সাত মাসের অন্তঃসত্ত্বা। কিন্তু জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে দেখা যাচ্ছে তাঁকে। প্রতিযোগীদের সাথে তাঁকে নাচের ছন্দে পা মেলাতেও দেখা যাচ্ছে। তবে প্রতি মুহূর্তে সমালোচনার সম্মুখীন হচ্ছেন শুভশ্রী। কারণ বর্তমানে তাঁর বেবিবাম্প স্পষ্ট। ফলে তা আবৃত রাখার জন্য সঠিক পোশাক বাছতে হচ্ছে তাঁকে। নেটিজেনদের একাংশ তা নিয়ে কটাক্ষ করছেন নায়িকাকে। কিন্তু চূড়ান্ত পর্যায়ে শুভশ্রীকে নিয়ে সমালোচনা হয়েছে চ্যানেলের ভার্চুয়াল পেজ থেকে ভাইরাল হওয়া একটি ভিডিওর কারণে।

ভিডিওতে ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালক অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র সাথে ‘চুরা কে দিল মেরা’ গানে মঞ্চের উপর নাচলেন শুভশ্রী। পরনে ছিল একটি রাফলড গাউন। শুভশ্রী ধীরে ধীরেই নাচছিলেন মঞ্চে। নাচের শেষে শুভশ্রীকে জড়িয়ে ধরলেন অঙ্কুশ। কিন্তু এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ লিখেছেন, শুভশ্রীর পোশাকের কারণে তাঁকে দোতলা বাসের মতো দেখতে লাগছে। অনেকে শুভশ্রীর পরনের পোশাকটিকে ব্যাঙের ছাতার সাথে তুলনা করেছেন। নায়িকার বেবিবাম্প ঢাকার প্রচেষ্টা অনেকেরই পছন্দ হয়নি। তবে শুভশ্রীর অনুরাগীদের একাংশ তাঁর সাহসের প্রশংসা করেছেন।

এর আগে সোশ্যাল মিডিয়ায় ‘আস্ক মি এনিথিং’ সেশনে শুভশ্রীর প্রতি অনেকেই চিন্তা প্রকাশ করেছিলেন। তাঁরা জিজ্ঞাসা করেছিলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করতে নায়িকার সমস্যা হচ্ছে কিনা! কিন্তু শুভশ্রী উত্তর দেন প্রেগন্যান্সি কোনো অসুখ নয়। তিনি যথেষ্ট সুস্থ রয়েছেন। ডিসেম্বরে শুভশ্রীর ডেলিভারি ডেট রয়েছে। তার আগে হাতে থাকা কাজগুলি দ্রুত শেষ করছেন তিনি। কারণ ডেলিভারির পর কিছুদিন বিশ্রাম নিতে চান শুভশ্রী।

অপরদিকে নিজের প্রযোজনা সংস্থা ‘সিকাবা হাউস’-এর ঘোষণা করেছেন তিনি। শুভশ্রী জানিয়েছেন, তাঁর হাতে থাকা ফিল্মগুলির শুটিং শুরু হবে আগামী বছর।

whatsapp logo