Hoop PlusTollywood

Madhumita Sarcar: উথলে পড়ছে যৌবন, শাড়ি-স্লিভলেস ব্লাউজে আবেদন বাড়ালেন অভিনেত্রী মধুমিতা

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তার দিক দিয়ে মধুমিতা সরকার (Madhumita Sarcar) প্রথম সারিতে থাকবেন। ছোটপর্দায় সিরিয়াল দিয়ে শুরু করার পর ফিল্মি কেরিয়ার তৈরি করেন তিনি। অনেক দিন আগেই তিনি টেলিভিশনের গণ্ডি ছাড়িয়ে ঢুকে পড়েছেন সেলুলয়েডের পর্দায়। সাফল্যও পেয়েছেন হাতেনাতে। ছোটপর্দার থেকে অনেক গুণে বেড়েছে মধুমিতার জনপ্রিয়তা। এখন অনেক পরিচালক প্রযোজকই নায়িকা নির্বাচনের সময়ে মধুমিতার কাছে প্রস্তাব পাঠান।

ইনস্টাগ্রামে বেশ সক্রিয় থাকেন মধুমিতা। ২.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। অনুরাগীদের মধ্যে জনপ্রিয়তা কোন পদ্ধতিতে ধরে রাখা যায় তা ইতিমধ্যেই আয়ত্ত করৈ ফেলেছেন মধুমিতা। সেই মতো প্রায় দিনই কোনো না কোনো ফটোশুটের ছবি, রিল ভিডিও তিনি শেয়ার করতেই থাকেন নেট মাধ্যমে। আর সেসব শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। বিশেষ করে তরুণ প্রজন্মের কাছে মধুমিতার খ্যাতি দেখার মতো। তিনি কার্যত আইকন হয়ে উঠেছেন অনেকের কাছে।

মধুমিতা সরকার

ফ্যানপেজের সংখ্যাও নেহাত কম নেই অভিনেত্রীর। তারাও নিয়মিত মধুমিতার ছবি, ভিডিও শেয়ার করে প্রচার করতে থাকে। অনেক সময়ে এই সমস্ত পেজে অদেখা অনেক ছবিও শেয়ার করা হয়। এমনি একটি ফ্যানপেজে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ছবি নজর কেড়েছে নেটনাগরিকদের। শাড়িতে ধরা দিয়েছেন মধুমিতা। নীল, কালো প্রিন্টের শাড়ির সঙ্গে হলুদ স্লিভলেস ব্লাউজ পরেছেন তিনি। মধুমিতার ছবিটি থেকে কার্যত চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা।

প্রসঙ্গত, নয় নয় করে অভিনয় ইন্ডাস্ট্রিতে অনেক দিনই কাটিয়ে ফেললেন মধুমিতা। ছোটপর্দার পর এখন বড়পর্দাই তাঁর ধ্যানজ্ঞান। মধুমিতার অভিনয় কেরিয়ার শুরু সানন্দা টিভির হাত ধরে। ‘সবিনয় নিবেদন’ নামে একটি সিরিয়ালের হাত ধরে সর্বপ্রথম ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। কাজ করেন ‘কেয়ার করি না’ সিরিয়ালেও। তবে মধুমিতাকে প্রথম খ্যাতি এনে দেয় স্টার জলসা। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা মিলেছিল মধুমিতার। পাখি চরিত্রে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। বিপরীতে দেখা মিলেছিল বর্তমান টলিউড তারকা যশ দাশগুপ্তের। এরপর আরো কয়েকটি সিরিয়ালের পরেই বড়পর্দার ডাক আসে মধুমিতার কাছে।

Related Articles