Bengali SerialHoop Plus

Aratrika Maity: লাল বেনারসীর সঙ্গে জমকালো রূপোর গয়না, দেবী সাজে সকলকে মুগ্ধ করলেন আরাত্রিকা

পুজোর বাদ্যি বাজল বলে। আর মাস খানেক পরেই ছেলে মেয়ে নিয়ে বাপের বাড়ি আসবেন জগৎজননী। তাঁর আসার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে সাধারণ মানুষ। পিছিয়ে নেই তারকারাও। কারোর পুজোর কদিনের ছুটির জন্য এখন শুটিং সারার তাড়া। কেউ আবার চুটিয়ে শপিংয়ে নেমে পড়েছেন। একই সঙ্গে চলছে ফটোশুট। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট সুন্দর করে সাজিয়ে তুলতে পুজোর আগে নানান ফটোশুটে ব্যস্ত থাকেন তারকারা। অভিনেত্রী আরাত্রিকা মাইতিরও (Aratrika Maity) দম ফেলার ফুরসত নেই এখন।

এই মুহূর্তে ‘খেলনা বাড়ি’ সিরিয়ালে মিতুলের চরিত্রে অভিনয় করছেন আরাত্রিকা। গুগলির বিয়ের পর সেখানে চলছে টানটান পর্ব। পুজোর কয়েকদিন যেহেতু শুটিং বন্ধ থাকে, তাই এই সময়টা এপিসোড ব্যাঙ্কিং এর বেশ চাপ থাকে কলাকুশলীদের উপরে। তার উপর জি বাংলার মহালয়া অনুষ্ঠানেও দেবী রূপে দেখা যাবে আরাত্রিকাকে। সিরিয়ালের শুটিং সামলেই সেই অনুষ্ঠানেরও শুট করছেন তিনি। এর মধ্যেই কিছু ছবি শেয়ার করেছেন আরাত্রিকা।

আরাত্রিকা

পুজোর আগে আরো অনেকের মতোই বিশেষ ফটোশুট করেছেন অভিনেত্রীও। দেবী রূপে ধরা দিয়েছেন পর্দার মিতুল। লালের উপরে সোনালি কাজ করা বেনারসী, সোনালি রঙের ব্লাউজ আর সর্বাঙ্গে রূপোর ভারী গয়না দিয়ে সেজেছেন আরাত্রিকা। মাথায় পরেছেন মুকুট, হাতে আলতা, সিঁথি রাঙানো সিঁদুরে। ফুলের পাপড়ির বিছানার উপরে হাতে পদ্মফুল নিয়ে বসে অভিনেত্রী। চোখ ফেরানো যাচ্ছে না তাঁর রূপ দেখে। সিরিয়ালে দর্শকরা তাঁকে যে রূপে দেখেন তার থেকে সম্পূর্ণ অন্য রকম ভাবে সেজে উঠেছেন মিতুল।

প্রসঙ্গত, জি বাংলার মহালয়ার অনুষ্ঠানেও দেবী রূপে ধরা দিতে চলেছেন আরাত্রিকা। সম্প্রতি খেলনা বাড়ির টিআরপি কমে যাওয়া নিয়ে মুখ খুলেছিলেন তিনি। অভিনেত্রী বলেন, খেলনা বাড়ি এখনই শেষ হচ্ছে না। এটুকু তিনি নিশ্চিত করে বলতে পারেন। কারণ সিরিয়াল শেষের খবর এখনো পর্যন্ত তাঁদের কাছে এসে পৌঁছায়নি। তবে স্লট বদল হয়ে নতুন কোন স্লটে জায়গা পাবে খেলনা বাড়ি সেটা অবশ্য বলতে পারেননি আরাত্রিকা।

Related Articles