Hoop PlusHoop TrendingTollywood

বিয়ের পরই আফসোস করছেন উত্তম কুমারের নাতবৌ দেবলীনা

তিন বছর ধরেই চলছিল প্রেম। তাই এই বিয়ের সিজনে শুভ কাজটা সেরেই নিলেন এই তারকা দম্পতি। ইনি আর কেউ নয়, উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটাজী ও বিধায়ক দেবাশীষ কুমারের মেয়ে দেবলীনা কুমার। উত্তম কুমারের নাতির বিয়ে বলে কথা তাই পুরো বিয়ের অনুষ্ঠান হল বেশ রাজকীয় ভাবে। গৌরব-দেবলীনার বিবাহ সুসম্পন্ন এখন। এরপর মন দিয়ে সংসার করছেন এই মিষ্টি দম্পতি।

হিন্দু বিয়ের আচার কানুন মেনে ৯ই ডিসেম্বরের সকালে নান্দীমুখ, গায়ে হলুদ, পান পাতা সরানো, মালা বদল, সাত পাকে ঘুরে বৈদিক নিয়মে বিয়ে করলেন। একটি বাঙালির বিয়ে মানেই মেহেন্দি, আইবুড়োভাত, গায়ে হলুদ, বিয়ে বউভাত আর রিসেপশান উত্তম কুমারের বিয়েতে এই করোনা পরিস্থিতিতে ছিলনা কোনো খামতি। বৌভাতের পর জমজমাট সঙ্গীত অনুষ্ঠান হয় ক্যালকাটা বোটিং ক্লাবে হয়। এরপর পিসি চন্দ্র গার্ডেনে হল গ্র‍্যান্ড রিসেপশান। আর তাতে নাচে গানে জমিয়ে দিলেন নবদম্পতি। এই দিন । এই দিন খ্রীষ্টান ভাবেও বিয়ে করলেন। বিয়ের আগের আর পরের নানান মুহূর্ত এই দুই পরিবারের সদস্যরা শেয়ার করেছিলেন এরপর একে একে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

ডিসেম্বর মাসেই নিজের স্বপ্নের রাজকুমারকে বিয়ে করতে পেরে বেশ খুশি অভিনেত্রী দেবলীনা। এবার মধুচুন্দ্রিমার পালা। আর এই করোনা আবহে স্বামীর হাত ধরে ডেস্টিনেশন হানিমুন দার্জিলিং এ পাড়ি দিলেন এই লাভ বার্ডস। গৌরবের একসময় এই পাহাড়ের কোলে কেটেছে ছোটবেলা। তাই এই জায়গাটা খুব প্রিয় অভিনেতার। তাই নিজের স্ত্রীকে নিয়ে ঘুরে এলেন অভিনেতা। এই অভিনেতার অনেকদিনের ইচ্ছা ছিল মনের মানুষকে নিয়ে যাবে নিজের স্কুল দেখাতে। আর তাই হয়েছে, নিজের স্কুলের সামনে শীতের পোশাক পড়ে পোজ দিয়ে সস্ত্রীক ছবি তুললেন। আর এই ছবি শেয়ার করলেন দেবলীনা নিজে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

মধুচন্দ্রিমায় বেশ আনন্দে আছেন এই জুটি। কিন্তু এত কিছুর মধ্যে বেশ আফসোস করছেন রঙ্গবতী অভিনেত্রী। হঠাৎ কেন এই আফসোস প্রশ্ন নেটিজেনদের। গৌরবের সাথে বিয়ের ১ সপ্তাহের মধ্যে আফসোস কেন প্রশ্ন নেটিজেনদের। অবশ্য এই নিয়ে ফের জল্পনা তুঙ্গে। অবশ্য এই নিয়ে স্পষ্টভাবে জানালেন,অভিনেত্রী নিজের শাড়ি পড়া পুরোনো একটি ছবি সাদা কালো ছবি শেয়ার করলেন। আর ক্যপশানে লিখলেন,’পুরনো দিনের নায়িকা হলেই ভাল হত!’ সাদা কালো দিনের নায়িকা হলেও আফসোস দূর হতো। সেই ছবি, সেই ক্যাপশন দুটো প্রশ্ন তুলে দিয়েছে। আসল ঘটনা হল সাদা-কালো ছবি বেশ চিরন্তন। তার আলাদা আভিজাত্য। যা রঙিন ছবিতে মেলে না। আর এই ছবি মুহূর্তে ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Related Articles