whatsapp channel
Bengali SerialHoop Plus

একেই বলে কপাল, ‘এক্কা দোক্কা’ শেষ হতে না হতেই নতুন সিরিয়ালে সোনামণি!

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রীদের তালিকাতেই থাকবে তাঁর নাম। প্রথম থেকেই দর্শক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছেন। তবে ইদানিং সময়টা একটু খারাপই যাচ্ছে। ফ্লপের সম্মুখীন হতে হচ্ছে তাঁকে। কথা হচ্ছে অভিনেত্রী সোনামণি সাহাকে (Sonamoni Saha) নিয়ে। প্রথম দুই সিরিয়ালেই তাঁর অভিনয় দেখে মুগ্ধ হয়েছে সকলে। কিন্তু এখন সময়টা অনেকটাই অন্য রকম। মাত্র কিছুদিন আগেই শেষ হয়েছে সোনামণির শেষ সিরিয়াল ‘এক্কা দোক্কা’। এর মধ্যেই গুঞ্জন শোনা যাচ্ছে, আবারো ধারাবাহিকে পা রাখছেন তিনি।

স্টার জলসার এক্কা দোক্কায় মুখ্য চরিত্র রাধিকা রূপে সোনামণি কে দেখছিল দর্শক। মাত্র কিছুদিন আগেই শেষ পর্বের শুটিং হয়েছে সিরিয়ালটির। এখনো বাকি সম্প্রচার। এদিকে টেলিপাড়ার নতুন কানাঘুঁষো বলছে, একটা সিরিয়াল শেষ করেই নাকি পরের প্রোজেক্ট পেয়ে গিয়েছেন সোনামণি। এবারেও জলসার ঘরেই থাকছেন তিনি। তবে ধারাবাহিকটি নাকি অনেকটাই আলাদা। এবারে পুরাণ ভিত্তিক কোনও গল্পে নাকি দেখা যাবে সোনামণিকে। এও শোনা যাচ্ছে, ধারাবাহিকটি প্রযোজনা করবেন সুব্রত রায়।

তবে পুরোটাই এখনো রয়েছে জল্পনার স্তরে। এখনো পর্যন্ত এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করেনি চ্যানেল কর্তৃপক্ষ। মুখে কুলুপ এঁটে রয়েছেন সোনামণি নিজেও। উপরন্তু সম্প্রতি দেবী রূপে ধরা দিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করে রহস্য জিইয়ে রেখেছেন তিনি। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘শীঘ্রই আসছে’। কেন, কী বৃত্তান্ত কিছুই বলেননি খোলসা করে।

প্রসঙ্গত, এক্কা দোক্কা সিরিয়ালের শুরু হয়েছিল রাধিকা এবং পোখরাজকে নিয়ে। দুই মেডিক্যাল পড়ুয়ার প্রাথমিক রেষারেষির গল্পকে কেন্দ্র করেই আবর্তিত হচ্ছিল ধারাবাহিক। তেমন ভাবেই চলছিল সিরিয়াল। কিন্তু হঠাৎ করেই সিরিয়ালে আসে বড় মোড়। রাধিকা এবং পোখরাজের মাঝে ডাক্তার অনির্বাণ রূপে ঢুকে পড়েন অভিনেতা প্রতীক সেন। তারপর থেকেই অদ্ভূত ভাবে ‘এক্কা দোক্কা’ যেন হয়ে ওঠে ‘মোহর ২’। সোনামণি সাহা এবং প্রতীকের ভক্তরা এতে খুশি হলেও ক্ষুব্ধ হয়েছিলেন ‘রাধিরাজ’ অর্থাৎ রাধিকা পোখরাজের অনুরাগীরা। এভাবে কোনো সিরিয়ালের নায়ক বদলে যাওয়ার উদাহরণও নতুন। সব মিলিয়েই টিআরপিতে বড়সড় প্রভাব পড়তে শুরু করেছিল। তাই অবশেষে ইতি টানা হল গল্পে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই