Bengali SerialHoop Plus

পুজোর আগেই বড় অঘটন, রুবেলের পর ফের অসুস্থ শ্বেতার কাছের মানুষ

একের পর এক অঘটন ঘটেই চলেছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের (Sweta Bhattacharya) পরিবারে। মাস খানেক আগেই প্রেমিক রুবেল দাস বড়সড় এক দুর্ঘটনার সম্মুখীন হন। শুটিংয়ের সময়ে পায়ে গুরুতর চোট পেয়ে গোড়ালি ভেঙে যায়। সদ্য তিনি অনেকটা সুস্থ হয়ে শুটিং ফ্লোরে ফিরেছেন আবার। কিন্তু রুবেল চাঙ্গা হতেই অসুস্থ হয়ে পড়েছেন শ্বেতার পরিবারের আরেক অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য।

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন শ্বেতার মা। শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন অভিনেত্রীর মা। ছবির ক্যাপশনে শ্বেতা লিখেছেন, ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’। কিন্তু ঠিক কী হয়েছেন শ্বেতার মায়ের? সেটা এখনো খোলসা করেননি তিনি। তবে মায়ের অসুস্থতায় তিনি যে রীতিমত চিন্তায় রয়েছেন তা স্পষ্ট। অনুরাগীরাও তাঁর মায়ের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

এর আগে ‘নিম ফুলের মধু’র শুটিংয়ে গুরুতর চোট টান রুবেল। গোড়ালি ভেঙে অনেকদিন ধরেই ঘরবন্দি ছিলেন রুবেল। সে সময়ে কেমন ভাবে তাঁর যত্ন করেছিলেন শ্বেতা, সে কথা আগেই সংবাদ মাধ্যমে জানিয়েছিলেন অভিনেতা। রুবেল বলেছিলেন, তাঁর অসুস্থতার সময়ে তাঁকে আগলে আগলে রেখেছিলেন শ্বেতা। যেন শ্বেতার সঙ্গেও একই জিনিস হয়েছে, এমন ভাবেই তাঁর খেয়াল রাখতেন অভিনেত্রী। এমনকি রুবেল যখন বাড়ি থেকে ‘নিম ফুলের মধু’র শুটিং করতেন তখনও নাকি শ্বেতা নিজের শুটিং শেষ করে তাঁর বাড়িতে এসে বসে থাকতেন। যাতে রুবেল অবসাদগ্রস্ত না হয়ে পড়েন, মনোবল না হারান।

রুবেলের কথায়, দুঃসময়ে অনেক কাছের মানুষই সঙ্গ ছেড়ে দেয়। কিন্তু শ্বেতা তাঁর পরিবারের সদস্যের মতোই সর্বক্ষণ তাঁর সঙ্গে ছিলেন। কথায় কথায় অভিনেতা জানিয়েছিলেন, বেশ কিছু সময় ধরেই বিয়ে নিয়ে ভাবনা চিন্তা করছেন তাঁরা। তাঁদের ইচ্ছা আছে, ২০২৫ এই বিয়েটা সেরে নেওয়ার। তবে এখনো তারিখ কিছু চূড়ান্ত হয়নি। শ্বেতাকে যত তাড়াতাড়ি সম্ভব নিজের জীবনসঙ্গী করে বাড়িতে নিয়ে আসতে চান, এমনটাই জানান রুবেল। আগামী ২০২৫ সালে বিয়ে করতে পারেন তাঁরা।

Related Articles