whatsapp channel
BollywoodHoop Plus

Shehnaaz Gill: প্রয়োজনে পোশাক খুলতে রাজি শেহনাজ গিল!

2019 সালে কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে আলোচনার শীর্ষে উঠে এসেছিলেন শেহনাজ গিল (Shehnaaz Gill)। পঞ্জাবি গায়িকা ও অভিনেত্রী শেহনাজ একসময় নিজেকে ‘পঞ্জাবের ক্যাটরিনা কাইফ’ বলে উল্লেখ করতেন। বিগ বসের ঘরে সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র সাথে সম্পর্কের জেরে যথেষ্ট চর্চিত হতেন শেহনাজ। ‘বিগ বস’ জিততে না পারলেও সর্বভারতীয় মুখ হয়ে উঠেছিলেন তিনি। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের পাশাপাশি সলমান খান (Salman Khan) অভিনীত ফিল্ম ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর মাধ্যমে শেহনাজ বলিউডে ডেবিউ করেছেন। এই ফিল্মে নজর কাড়তে পারেননি শেহনাজ। তবে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রিয়া কাপুর (Riya Kapoor) পরিচালিত ফিল্ম ‘থ্যাংক ইউ ফর কামিং’ ।

এই ফিল্মে ভূমি পেডনেকর (Bhumi Pednekar)-এর সাথে অভিনয় করতে দেখা যাবে শেহনাজকে। বর্তমানে এই ফিল্মের প্রচার নিয়ে ব্যস্ত শেহনাজ। তবে শেহনাজের পোশাকের কারণে প্রায়ই তাঁকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হয়। নেটিজেনদের একাংশ তাঁকে বলেছিলেন, পোশাক পরার প্রয়োজন নেই। বরং পোশাক খুলে ঘুরতে পারেন শেহনাজ। এদিন ফিল্মের প্রোমোশনে শেহনাজের উত্তর চমকে দিয়েছে সকলকে। তিনি বলেছেন, তাঁর পরিচালক রিয়া কাপুর বললে তিনি পোশাক খুলে ফেলতে রাজি। প্রসঙ্গত, চলতি বছরের টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে যথেষ্ট প্রশংসিত হয়েছে ‘থ্যাংক ইউ ফর কামিং’। ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে নজর কেড়েছে ভূমি ও শেহনাজের লুক। সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে।

শেহনাজ বরাবর বলিউডে অভিনয় করতে চেয়েছিলেন। ‘বিগ বস’-এর ঘরে তাঁকে বডি শেমিং করা হলেও পরবর্তীকালে নিজেকে যথেষ্ট গ্রুম করেছেন শেহনাজ। কিন্তু জীবনে এসেছে প্রিয় বন্ধু সিদ্ধার্থকে অকালে হারিয়ে ফেলার আঘাত। সেই সময় অনেকেই বলেছিলেন, কিছু দিনের মধ্যেই তিনি ভুলে যাবেন সিদ্ধার্থকে। কিন্তু সিদ্ধার্থ চলে যাওয়ার পর নিজেকে দীর্ঘদিন অন্তরালে রেখেছিলেন শেহনাজ।

পরবর্তীকালে একটি পঞ্জাবি ফিল্মের প্রোমোশনের মাধ্যমে আবারও কাজে ফিরেছেন তিনি। বর্তমানে শেহনাজ একজন সফল সঞ্চালক। তাঁর নিজস্ব টক শো রয়েছে। ধীরে ধীরে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে চলেছেন শেহনাজ।

whatsapp logo