Bengali SerialHoop PlusHoop Viral

Swastika Ghosh: কন্ঠে যেন সরস্বতীর বাস, ‘অনুরাগের ছোঁয়া’র টাইটেল ট্র্যাক গেয়ে মঞ্চ জয় স্বস্তিকার

শুধু রূপবতী হলে বা অভিনয় জানলেই হয় না। বিনোদন জগতে নিজের দমে প্রতিষ্ঠিত হতে হলে সর্বগুণে গুণবতী হতে হয় অভিনেত্রীদের। অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) সে কথাটাই বারবার প্রমাণ করেন। টেলিপাড়ায় তিনিও অবশ্য নবাগতা। স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’র হাত ধরেই তাঁর অভিনয়ে প্রবেশ। প্রথম সিরিয়ালেই নিজেকে প্রমাণ করতে সক্ষম হয়েছেন স্বস্তিকা। দীর্ঘদিন ধরে একটানা টিআরপির প্রথম স্থানে থেকে অন্য ধারাবাহিক গুলিকে কড়া চ্যালেঞ্জের মুখে রেখেছে অনুরাগের ছোঁয়া। স্বস্তিকার সাবলীল অভিনয়েরও ভক্ত হয়ে উঠেছেন দর্শকরা।

তবে তিনি যে শুধু ভালো অভিনেত্রীই নয়, গানেও তুখোড় তা আগেও প্রমাণ করেছেন স্বস্তিকা। সম্প্রতি তাঁর আরো একটি গানের ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। সিনেমা সিরিয়ালের শিল্পীদের প্রায়ই মাচা শো করতে হয়। যতই সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়ুক না কেন, এখনো গ্রামেগঞ্জে স্টেজ শো গুলিই অভিনেতা অভিনেত্রীদের আসল জনপ্রিয়তা ধরে রেখেছে। এই মাচা শো গুলিতেই টের পাওয়া যায় দর্শকদের মাঝে তাদের জনপ্রিয়তা কতটা।

স্বস্তিকার শো থাকলে কার্যত উপচে পড়ে জনতার ভিড়। টেলিভিশনে রোজ যাকে দেখেন, সেই দীপাকে চোখের সামনে এক ঝলক দেখার, তাঁর কথা, গান শোনার জন্য দূরদূরান্ত থেকেও আসে মানুষ। অভিনেত্রীও নিজের যথাসাধ্য চেষ্টা করেন অনুরাগীদের মন জয় করতে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, ‘অনুরাগের ছোঁয়া’র টাইটেল ট্র্যাক গেয়ে দর্শকাসনে শোরগোল ফেলে দিয়েছেন স্বস্তিকা। এদিন একটি হলুদ রঙের শর্ট ড্রেস এবং নো মেকআপ লুকে মঞ্চে উঠেছিলেন তিনি। সিরিয়ালের টাইটেল ট্র্যাকের পর আরো কিছু হিন্দি গান শোনান স্বস্তিকা।

উল্লেখ্য, অনুরাগের ছোঁয়া স্বস্তিকার প্রথম সিরিয়াল। সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্তের সঙ্গে তাঁর অনস্ক্রিন রসায়ন জমে উঠেছে। অনেক দর্শকের কাছেই তাঁরা সিরিয়ালের প্রিয় জুটি। আর দর্শকদের এই ভালোবাসাও কীভাবে ধরে রাখতে হয় তা ভালো জানেন নির্মাতারা। প্রতিদিন টানটান উত্তেজনার পর্ব দেখিয়ে সর্বোচ্চ টিআরপি ধরে রেখেছেন তারা।

Related Articles