whatsapp channel
GossipHoop Plus

স্বামীর সামনেই অন্য পুরুষের সঙ্গে অন্তরঙ্গ দীপিকা, হাঁটু মুড়ে করলেন প্রেম নিবেদনও

রণবীর সিংয়ের সঙ্গে ঘর বেঁধেছেন ডীপ্পী। বহু প্রাক্তনদের ভুলে শেষে রণবীর সিংয়ের গলায় মালা দেন দীপিকা। হ্যাঁ, ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালিতে রূপকথার বিয়ে সেরেছিলেন এই লাভ বার্ডস। দেখতে দেখতে ২ বছর কেটে গেল, এখনও এই সম্পর্ক রয়েছে অটুট। মাঝে উঠেছিলো তুমুল ঝড়, কেরিয়ার নিয়ে রাস্তায় বসতে চলেছিলেন পর্দার পদ্মাবতী। কিন্তু সেই মনের মানুষ রণবীর শক্ত করে হাত ধরে রেখেছিলেন তাঁর ‘গুড়িয়ার’। দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে স্ত্রী দীপিকা পাড়ুকোনকে শুভেচ্ছা জানিয়ে ভালোবাসার প্রকাশ করতে গিয়ে দীপিকাকে ‘গুড়িয়া (পুতুল)’ বলেছিলেন লম্বা রেসের এই ঘোড়া।

যেখানে প্রেমের সীমা নেই সেখানেই উঠে এসেছে হিংসা। হ্যাঁ, প্রেম থাকবে অথচ জ্বলন থাকবে না তা কি করে হয়? না হয় খুলেই বলা যাক- একটি পুরস্কার বিতরণী মঞ্চ অর্থাৎ অ্যাওয়ার্ড সেরিমনিতে অনুষ্ঠান সঞ্চালনা করছিলেন করণ জোহর ও পাকিস্থানি অভিনেতা ফাওয়াদ খান। মঞ্চে উপস্থিত হয়েছেন দীপিকা স্বয়ং। পরনে তাঁর বুক কাঁটা লম্বা ঝুলের পোশাক। মেদ হীন শরীরে জ্বলজ্বল করছিলেন স্টেজে। দর্শকের আসনের একদম সামনের সিটে বসা স্বামী রণবীর।

করণ জোহরের যেকোনো অনুষ্ঠান নিঃসন্দেহে সমালোচনামূলক হয়, তাই এই অনুষ্ঠানটিও সেই সমালোচনার স্তরে গিয়ে পৌঁছায়। ফাওয়াদ খানের স্বপ্নের নারী হলেন দীপিকা। তাই করণের উস্কানিতেই দীপিকাকে ইম্প্রেস করার জন্য গানের কয়েকটা কলি দীপিকার চোখে চোখ রেখে বলেন ফাওয়াদ। ব্যাস, দীপিকা রীতিমত পটে যান। পাকিস্থানি অভিনেতাকে জড়িয়ে ধরেন।

গল্প এখানেই শেষ নয়। দীপিকা এতটাই অভিভূত হয়ে যান যে ফাওয়াদের সামনে হাঁটু মুড়ে বসে প্রেম নিবেদনের ভঙ্গিমা শুরু করেন। এদিকে ফাওয়াদ লজ্জায়, ভালবাসায় দীপিকাকে উপরে টেনে তুলে নিজেই হাঁটু মুড়ে বসে প্রেম অনুমোদন করেন। আসলে একটা গরমা গরম প্রেম পর্ব চলছে স্টেজে, এদিকে রণবীর সিংয়ের মুখ দেখলে হয়। প্রথমে হকচকিয়ে গিয়েছিলেন, তারপর বৌয়ের এমন লীলা দেখে হেসে ব্যপারটাকে হালকা ভাবে নেন তিনি। আর হবেই বা না কেন এই রণবীর একাধিক ইন্টার্ভিউতে জানান যে কৈশোর থেকেই কন্ডোমের সঙ্গে তাঁর সম্পর্ক। কন্ডোম পরে প্রথমবার সেক্স করেন মাত্র ১২ বছরেই।

whatsapp logo