Bengali SerialHoop Plus

শর্ট ড্রেসে উপচে পড়ছে বাঁধভাঙা যৌবন, সৌন্দর্যে নায়িকাদেরও টেক্কা দেবেন খলনায়িকা ইন্দ্রাক্ষী

বর্তমানে যে খলনায়িকারা সিরিয়ালে দাপটের সঙ্গে রাজ করছেন তাঁদের মধ্যে একজন ইন্দ্রাক্ষী দে (Indrakshi Dey)। ‘যমুনা ঢাকি’ সিরিয়ালে আর্যা চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রচুর ভালোবাসা কুড়িয়েছিলেন তিনি। একাধিক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে ইন্দ্রাক্ষীকে। তবে মূলত খল চরিত্রেই বেশি সুযোগ পান তিনি। বাস্তবে যদিও অনস্ক্রিনের সঙ্গে একদম মিল নেই ইন্দ্রাক্ষীর। অফস্ক্রিনে খুবই হাসিখুশি প্রাণখোলা চরিত্রের মানুষ তিনি।

অভিনয় ছাড়াও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন ইন্দ্রাক্ষী। ইনস্টাগ্রামে ১ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। ফটোশুট থেকে রিল ভিডিও, নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি বেশ সুন্দর করে সাজিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর কিছু ছবি বেশ ভাইরাল হয়েছে নেটপাড়ায়। নিয়ন গ্রিন রঙা শর্ট ওয়ান পিস পরে ক্যামেরায় ধরা দিয়েছেন তিনি। তাঁর পোস্ট থেকে জানা যায়, সঙ্গীত বাংলার অফিসে রয়েছেন ইন্দ্রাক্ষী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ওয়ার্ক মোড অন’।

ইন্দ্রাক্ষী দে

এখনও পর্যন্ত ৭০০ র-ও বেশি লাইক পড়েছে পোস্টটিতে। কমেন্ট বক্সে লাল হৃদয় এবং আগুন ইমোজিতে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘তোমার সৌন্দর্য আর আভিজাত্য বোঝাতে কোনো শব্দই যথেষ্ট নয়।’ আরেকজন আবার মজা করে লিখেছেন, ‘কতদিন বলেছি বৃষ্টিতে ছাদে যায় না? ঠাণ্ডা লেগে যাবে, নেমে এসো’।

প্রসঙ্গত, অভিনয়ে আসার আগে মডেলিং করতেন ইন্দ্রাক্ষী। টুকটাক বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। তারপরেই ছোটপর্দায় কেরিয়ার শুরু করেন অভিনেত্রী। এখনো পর্যন্ত ঝুমুর, হৃদয়হরণ বি.এ পাশ, জয় কানহাইয়া লাল কি, যমুনা ঢাকি সহ সম্প্রতি ‘মুকুট’ সিরিয়ালে দেখা গিয়েছে ইন্দ্রাক্ষীকে। এই ধারাবাহিকেও খলনায়িকার ভূমিকাতেই দর্শক দেখেছে তাঁকে। এবার বড় পর্দায় ইন্দ্রাক্ষীকে দেখার অপেক্ষায় অনুরাগীরা। জানা গিয়েছিল, এর আগে তিনি সিনেমায় অডিশন দিয়েছিলেন। কিন্তু কিছু সমস্যার জেরে আর বড়পর্দায় কাজ করা হয়ে ওঠেনি তাঁর। এ নিয়ে আক্ষেপ ও কম নেই ইন্দ্রাক্ষীর। তবে অনুরাগীরা এখনো আশা করে রয়েছেন, তাঁকে বড়পর্দায় দেখার জন্য।

Related Articles